1. [email protected] : News room :
নারায়ণগঞ্জে চারতলা ভবনের ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে চারতলা ভবনের ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রের মৃত্যু

  • আপডেটের সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বন্ধুদের সঙ্গে খেলার সময় অসাবধানতাবশত ভবনের ছাদ থেকে নিচে পড়ে মো. তুষার (১২) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (২০ ফেব্রুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড এলাকার একটি চারতলা বাসায় এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা আঙ্গুর মিয়া জানান, তুষার স্থানীয় একটি মাদরাসায় পড়াশোনা করতো। রোববার বিকেলে তিন-চারজন বন্ধু মিলে চারতলা বাসার ছাদে খেলা করছিল। অসাবধানতাবশত হঠাৎ নিচে পড়ে গেলে সে গুরুতর আহত হয়। পরে প্রতিবেশী আম্বিয়া বেগম নামের এক নারীসহ অন্যান্যরা তুষারকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি মৌলভীবাজারে। বর্তমানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকার ইদ্রিস আলী মিয়ার বাসায় ভাড়া থাকতেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তুষার ছিল সবার ছোট।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

37Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর