1. [email protected] : News room :
নাটোর শিক্ষকদের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

নাটোর শিক্ষকদের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

  • আপডেটের সময় : সোমবার, ৯ মার্চ, ২০২০

নাটোর প্রতিনিধি:
নাটোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বর্তমান অধ্যক্ষ কলিম উদ্দিন ও তার সহযোগী কয়েকজন শিক্ষকদের বিরুদ্ধে নানা অনিয়ম আর দুর্নীতি এবং ক্লাস ফাঁকি দিয়ে অনুমোদনহীন কোর্স ও কোচিং পরিচালনার প্রতিবাদে করেছে শিক্ষার্থীরা।

আজ সোমবার সকালে শহরের মাদ্রাসা মোড়ে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন করে শিক্ষার্থীরা। এসময় বক্তব্য রাখেন প্রতিষ্টানটির শিক্ষার্থী সাকিল মিয়া,বিজয় হোসেন,হাবিব আহসান,আজিজুল ইসলাম,সরল হোসন,নিলয় হোসেন।

বক্তারা বলেন,১৯৬৫ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী নাটোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ (ভকেশনাল) অধ্যক্ষ হিসেবে কলিম উদ্দিন যোগদান করার পর থেকে তার এলাকার জামায়াতপন্থী দুই শিক্ষক ফেরদৌস নেওয়াজ ও সামায়েন হোসেনের যোগসাজশে নানা অনিয়ম দূর্ণীতি জড়িয়ে পড়ে। অনুমোদনহীন কোর্স ও কোচিং পরিচালনা, নিয়মিত ক্লাস না করানো , টিচিং স্টাফ না হওয়া সত্বেও লাইব্রেরীয়ানকে ক্লাশের দায়িত্ব প্রদান, অভ্যন্তরীন ও বোর্ড পরীক্ষার ডিউটি প্রদান, একুশে ফেব্রুয়ারী সহ জাতীয় দিবস এবং মুজিববর্ষ পালন না করাসহ নানা অভিযোগ তুলে ধরেন । অধ্যক্ষের স্বেচ্ছাচারিতা এবং দায়িত্বে কর্তব্যে অবহেলার কারণে শিক্ষা প্রতিষ্ঠানটার শিক্ষাব্যবস্থা ভেঙ্গে পড়েছে । ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটি বাঁচানোর জন্য প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।
ইতিমধ্যে অনিয়মের প্রতিবাদে কারিগরি শিক্ষা অধিদপ্তর বরাবর চিঠি দিয়েছেন নাটোর সদর আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল ।

31Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর