1. [email protected] : News room :
নাটোরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

নাটোরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

  • আপডেটের সময় : সোমবার, ২৩ মে, ২০২২

নাটোর প্রতিনিধি:


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষাপরায়ণ হয়ে কটূক্তি ও পরোক্ষভাবে মৃত্যুর হুমকি দেওয়ার অভিযোগে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশি হামলা-মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাটোর জেলা ছাত্রদল।

সোমবার (২৩ মে) সকাল নয়টায় হাফরাস্তা থেকে একটি ঝটিকা মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এনএস সরকারী কলেজের সামনে এসে শেষ করে। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রদল নেতারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কে হত্যার হুমকি, ছাত্রদল নেতাদের ওপর পুলিশি হামলা, নির্যাতনের প্রতিবাদ ও আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন নাটোর জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মারুফ ইসলাম সৃজন, সিনিয়র সহ সভাপতি মোঃ মিনহাজুর রহমান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান কাজল,প্রচার সম্পাদক মোঃ শহিদুল ইসলাম সাদ্দাম, দপ্তর সম্পাদক মোঃ আসিফ ইকবাল নতুন, শহর ছাত্রদলের সদস্য সচিব মোঃ আলী হাসান,এন,এস সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক এস এম জুবায়ের, সদস্য সচিব মীর হাবীব প্রমুখ সহ জেলা, উপজেলা , শহর,কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।


রাশেদুল/আতিক

4Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর