1. [email protected] : News room :
নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে শুকুর-মুকু - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে শুকুর-মুকু

  • আপডেটের সময় : বুধবার, ১১ মার্চ, ২০২০

নাটোর প্রতিনিধি.
নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি রইস উদ্দিন রুবেল ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটক কে বাদ দিয়ে নতুন কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় আওয়ালীগের নেতারা।

নতুন নলডাঙ্গা উপজেলা কমিটির আব্দুস শুকুর কে সভাপতি ও মুশফিকুর রহমান মুকু কে সাধারন সম্পাদক করে এক পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেন।বুধবার রাজধানীর ধানমন্ডি কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত নাটোর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারা এ নির্দেশনা দেন। এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবাইদুল কাদের,যুগ্ন সম্পাদক ও তথ্য মন্ত্রী হাসান মাহমুদ,কেন্দ্রীয়

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও গুরুদাসপুর আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, সাধারন সম্পাদক ও নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ উপস্থিত ছিলেন। বিষয়টি নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদজ্জামান আসাদ ও নলডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির সহ অন্য নেতারা নিশ্চিত করেছেন।

গত বছরের ৮ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সরাসরি তৃনমুল নেতাকর্মিদের ভোটের মাধ্যমে রইস উদ্দিন রুবেল সভাপতি ও তৌহিদুর রহমান লিটন সাধারন সম্পাদক নির্বাচিত হন।

পূর্বের উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত কমিটির সভাপতি রইস উদ্দিন রুবেল বিডিআর বিদ্রোহ মামলার সাজাপাপ্ত আসামী হওয়ায় ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন দলীয় শৃংখলা বিরোধী অভিযোগের একাধিক মামলার অভিযোগ থাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতারা তাদের বাদ দেওয়ার নির্দেশনা দিয়েছেন বলে একাধিক সূত্রে জানা গেছে।

19Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর