1. [email protected] : News room :
নাচোলে দিনমজুরের বাড়িতে সন্ত্রাসী হামলার অভিযোগ - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

নাচোলে দিনমজুরের বাড়িতে সন্ত্রাসী হামলার অভিযোগ

  • আপডেটের সময় : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক দিন মজুরের বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাতে নাচোল উপজেলার কসবা ইউনিয়নের খড়িবোনা বেলপুকুর গ্রামে এ ঘটনা ঘটে।

সন্ত্রাসীরা দরজা ভেঙ্গে বাড়িঘরে প্রবেশ করে মারপিট ও নারীদের প্রতি নির্যাতনের ঘটনা ঘটিয়েছেন।

ঘটনায় আহত হয়ে সোহেল (৩৫), সেবী (২২) ফামিন (১৯) ও জেরিনা (৫১) নাচোল হাসপাতালে ভর্তি রয়েছে।

তবে এ ঘটনায় সোহেল নামের এক দিনমজুর নাচোল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। নির্যাতন ও হত্যার অভিযোগ উঠেছে এক প্রতিবন্ধি ধর্ষন মামলার আসামী জুয়েলসহ তার ৩ ভাইয়ের বিরুদ্ধে।

অভিযোগে জানাগেছে, নাচোল হাসপাতালে ভর্তি থাকা মুমুর্ষূ রোগী সোহেলের পিতা তাজামুল হক জানান, তার ভাতিজা জুয়েল(২২) কয়েক মাস পূর্বে এক প্রতিবন্ধি শিক্ষার্থীকে ধর্ষন করার অভিযোগে মামলার আসামী হয়।

খড়িবোন গ্রামের তাজামুল হক ও তার পরিবার নাচোল থানা পুলিশকে আসামী জুয়েলের বাড়ি চিনিয়ে দেবার সুত্র ধরে গত বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তাজামুলের একমাত্র ছেলে সোহেলকে সন্ত্রাসী কায়দায় একই পাড়ার সইবুর রহমানের ছেলে ফারুক (৩০), মামুন (৩৫) জুয়েল(২২) ও ফারুকের স্ত্রী তোহুরা(২৬) বেধড়ক লাঠি দিয়ে পেটাতে থাকে।

এক পর্যায়ে পাকা সড়কের উপর আছাড় দিয়েও তাকে হত্যার চেষ্টা করে। সেই সাথে গলার উপর পাদিয়ে শ্বাসরোধ করে মেরে ফেলার চেষ্টা করেন বলে তাজামুল হক অভিযোগ করেন।

ওই সময় স্থানীয়রা এগিয়ে আসলে জুয়েলসহ তার ভাই ও ভাবি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় প্রতিবেশীরা মুমুর্ষূ অবস্থায় সোহেলকে উদ্ধার করে নাচোল হাসপাতালে ভর্তি করেন।

তাজামুল হক এর প্রতিবেশী আব্দুস সাত্তারের ছেলে নূরুল ইসলাম, বেলাল উদ্দীনের ছেলে আরিফ ও লাল মোহাম্মদের ছেলে ইয়াশিন জানান, ওই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার গভীর রাতে তাজামুলের বাড়িতে সন্ত্রাসীরা দরজা ভেঙ্গে আবারো প্রবেশ করে হামলা চালালে তাজামুলের পরিবার ডাক চিৎকার করতে করলে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে যায়।

সেখানে প্রতিবেশীরা দেখতে পান সোহেলের মৃগী রোগে আক্রান্ত মেয়ে সেবী, ফামিন, ও সোহেলের মা জেরিনা মারখেয়ে অজ্ঞান অবস্থায় পড়ে রয়েছে। প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে নাচোল হাসপাতালে ভর্তি করেন।

নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, খবর পেয়ে ওই রাতেই দারোগা নুরুন নবীকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

তবে অভিযোগ পেলে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

46Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর