1. [email protected] : News room :
নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

নাটোর প্রতিনিধি.
নাটোরের নলডাঙ্গায় কাউন্সিল করে কমিটি বাদদিয়ে দলে বিভেদ সৃষ্টির লক্ষ্যে গঠিত একটি পকেট কমিটিতে নিজেদের অগোচরে নাম দেয়ায় তাপ্রত্যাহারের দাবী জানিয়েছেন আওয়ামীলীগের নেতৃবন্দ। শুক্রবার সকালে নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগেরকার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতিমোঃ আকতার হোসেন।

এ সময় তিনি বলেন, গত ৮ ডিসেম্বর স্থানীয় সংসদ সদস্য ও জেলাআওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের উপস্থিতিতে উপজেলার কাউন্সিলরসহ কয়েকহাজার নেতাকর্মির উপস্থিতিতে গণতান্ত্রিক উপায়ে উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়।সেখানে সকল কাউন্সিলরদের মতামত নিয়ে জেলা আওয়ামীলীগের ও উপজেলা আওয়ামীলীগের সকলনেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

সেই কমিটির উপর উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগেরনেতৃবৃন্দের আস্থা রয়েছে। কিন্তু একটি কুচক্রী মহল দলের সুনাম ক্ষুন্ন করতে একটি পকেটকমিটি গঠন করে। ওই কমিটিতে অনেককে না জানিয়ে আলাপ আলোচনা না করে অনেকের নামও রাখা হয়েছে। এ জন্য তারা ওইকমিটি গঠনের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সেখান থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নেয়ারঘোষনা দেন।

এছাড়া কাউন্সিলে গঠিত কমিটির প্রতি সমর্থন জানিয়ে দলে বিভেদ সৃষ্টিকারীউপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি আইয়ুবআলীকে এলাকা থেকে অবাঞ্চিত ঘোষনা করার আহবান জানান। সংবাদ সম্মেলনে আসাদের করা পকেট কমিটিতেনাম থাকা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থেকে ওই কমিটি থেকে নিজেদের নাম প্রত্যাহারকরে নেয়ার ঘোষনা দেন।

9Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর