1. [email protected] : News room :
নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

  • আপডেটের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
লালসবুজের কণ্ঠ রিপোর্ট,গাইবান্ধা:


গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি ইউনিয়নে নৌকা প্রতীকে বিজয়ী আনিছুর রহমান নামে এক নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানকে হামলা চালিয়ে জখম করার অভিযোগ উঠেছে চশমা প্রতীক সমর্থকদের বিরুদ্ধে।
রবিবার( ২৬ ডিসেম্বর) রাতে উপজেলার শালমারা ইউনিয়নের বালুয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত নব নির্বাচিত চেয়ারম্যানে প্রথমে উপজেলা ও পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।
আনিছুরের পরিবার ও স্থানীয়রা জানান,এলাকায়  ভোট গ্রহণ শেষে গোবিন্দগঞ্জ উপজেলায় চুড়ান্ত ফলাফল ( রেজাল্টশীট)  নেয়ার জন্য মোটরসাইকেল যোগে বালুয়া বাজার এলাকায় পৌছালে অতর্কিত হামলা চালায় একদল যুবক। এসময় তাকে কুপিয়ে জখম করে তারা। এক পর্যায়ে আনিছুর রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।
আহত আনিছুর রহমান  গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। তিনি নৌকা প্রতিকের প্রার্থী হয়ে শালমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।
এদিকে, আনিছুরের পরিবারের দাবি,হামলাকারীরা চশমা প্রতীকের সমর্থক। তারা ভোটে পরাজিত হয়ে ক্ষুদ্ধ হয়ে পরিকল্পীত এ হামলা চালিয়েছে। সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িতদের শাস্তির দাবী জানান তারা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় তদন্ত চলছে। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


রফিক/লালসবুজের কণ্ঠ/জে.সি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর