1. [email protected] : News room :
ধর্ষণ মামলায় কারাগারে ছাত্রদল নেতা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

ধর্ষণ মামলায় কারাগারে ছাত্রদল নেতা

  • আপডেটের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


সিরাজগঞ্জে ধর্ষণ মামলার আসামি নাজমুল ইসলামকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

বুধবার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতের বিচারক নাসিরুল হক আসামিকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

নাজমুল ইসলাম জেলা ছাত্রদলের সহসাধারণ সম্পাদক। তিনি সিরাজগঞ্জ সদরের খোকশাবাড়ী ইউনিয়নের দৌলতপুর গ্রামের শাহ আলমের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, নাজমুল ইসলাম তাদের প্রতিবেশী শিমলা কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিনি প্রেমের নাটক ও বিয়ের প্রলোভনে ২০২০ সালের ২৬ ডিসেম্বর সকালে খোকশাবাড়ী ইউনিয়নের দিয়ার পাঁচিল গ্রামের ইউপি সদস্য ও বিএনপি নেতা আব্দুল মান্নানের বাড়িতে কলেজছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করেন।

পরে ধর্ষিতাকে ওই বাড়ি থেকে বিদায় দিয়ে যোগাযোগ বন্ধ করে দেন। ধর্ষিতা বিষয়টি তার আত্মীয়-স্বজনদের অবগত করেন। ধর্ষিতার আত্মীয়-স্বজন ছেলের পরিবারের নিকট বিচার চাইলে ছেলের পরিবার প্রভাব খাটিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টাসহ বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টায় দৌড়ঝাঁপ শুরু করে।

পরে এ ঘটনায় ২০২১ সালের ২৩ জানুয়ারি সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। সদর থানার পুলিশ তদন্ত শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে চার্জশিট দাখিল করে।

এই মামলায় আসামি ও তার সহযোগীরা হাইকোর্ট থেকে আগাম জামিন নেন। জামিন পেয়ে বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকিসহ নানাভাবে ভয়ভীতি দেখানো শুরু করেন।

এমন পরিস্থিতে ভুক্তভোগী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে একটি পিটিশন দায়ের করলে আসামি নাজমুলকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।


লালসবুজের কণ্ঠ/সিরাজগঞ্জ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর