1. [email protected] : News room :
দৈনিক সময়ের আলো কার্যালয় সাময়িক বন্ধ ঘোষণা - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

দৈনিক সময়ের আলো কার্যালয় সাময়িক বন্ধ ঘোষণা

  • আপডেটের সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,ঢাকা:
দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান কার্যালয় সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনার এই পরিস্থিতিতে সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য সময়ের আলো কর্তৃপক্ষ এমন সিদ্ধান্ত নেয়। তবে পত্রিকার সব বিভাগের কর্মীরা বাসা থেকে তাদের কাজ চালিয়ে যাবেন। বিশেষ ব্যবস্থায় নিয়মিত পত্রিকা প্রকাশ অব্যাহত থাকবে।

বুধবার সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ জানান, বাংলাদেশের করোনা পরিস্থিতি কোনদিকে যাচ্ছে এখনও ঠিক বোঝা যাচ্ছে না। আমরা আমাদের সংবাদকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রধান কার্যালয় সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। পত্রিকার সবগুলো বিভাগের কর্মীরা বাসা থেকে বিশেষ ব্যবস্থায় কাজ করবেন। এ সময় তারা বাসা থেকে পত্রিকা প্রকাশের যাবতীয় কাজ চালিয়ে যাবেন।

তবে সাধারণ ছুটি ঘোষণার পর থেকে পত্রিকাটির বিভিন্ন বিভাগের কর্মীদের অফিসে আসা সীমিত করা হয়েছে। জরুরি বিভাগগুলো ছাড়া অন্যান্য বিভাগের কর্মীদের বাসা থেকে কাজ করার সুযোগ ছিলো। বুধবার থেকে পত্রিকার প্রকাশের যাবতীয় কাজ বাসা থেকেই করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ইতোমধ্যে সময়ের আলোর কর্মীদেরকে বাসা থেকে কাজ করার যাবতীয় ব্যবস্থা অফিস থেকে গ্রহণ করা হয়েছে। প্রয়োজনীয় প্রযুক্তিগত সহায়তাও নিশ্চিত করা হয়েছে। কর্মীরা আশা করছেন, বাসা থেকে কাজ করতে কাউকে সমস্যা পোহাতে হবে না।

এদিকে সাধারণ ছুটি ঘোষণার সঙ্গে সঙ্গে সময়ের আলো’র অনলাইন বিভাগকে বাসা থেকে কাজ করার সিদ্ধান্ত দেওয়া হয়। ঘরে বসে এ বিভাগের কর্মীরা প্রতি মুহূর্তের সংবাদ সংগ্রহ, প্রকাশের কাজ চালানোর পাশাপাশি ভিজ্যুয়াল কন্টেন্টও তৈরি করে যাচ্ছে। পাঠকের কাছে সময়ের আলো বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের বদ্ধপরিকর।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে সময়ের আলোর প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন রাজধানীর উত্তরায় রিজেন্ট হাসপাতালে মারা যান। তাৎক্ষণিক তার করোনা শনাক্ত না হলেও পরে পরীক্ষায় নিশ্চিত হওয়া গেছে, তিনি করোনায় আক্রান্ত ছিলেন। তার মৃত্যুতে অফিসে নেমে আসে শোকের ছায়া। অন্যান্য সহকর্মীদের সুরক্ষা নিশ্চিত করতে তার সংস্পর্শে আসা সবাইকে কোয়েরেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

12Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর