1. [email protected] : News room :
দেশের মানুষ আজকে সিঁকল বন্দি: ড. খন্দকার মোশারফ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

দেশের মানুষ আজকে সিঁকল বন্দি: ড. খন্দকার মোশারফ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
লালসবুজের কণ্ঠ রিপোর্ট, লালমনিরহাট


বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন, বর্তমান সরকার দেশের বাহিরে বাংলাদেশকে হাইব্রিড দেশ হিসেবে পরিচয় করে দিচ্ছেন। কিন্তু দেশের মানুষ আজকে সিঁকল বন্দি।  দ্রুব্যমুল্যের ঊর্দ্ধগতি। গনতন্ত্র নাই, মানুষের অধিকারও নাই। মানুষ এখন দিশেহারা।
বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে লালমনিরহাট শহরের বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে রংপুর জেলা বিএনপির আয়োজনের জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন আরও বলেন, এই গায়ের জোরের সরকার একটি গণহত্যা মামলায় তারেক রহমানকে সাজা দিয়ে বিদেশে থাকতে বাধ্য করেছে। গায়ের জোরের সরকারের পদত্যাগ, নিরপেক্ষ তত্ত্বধায়ক সরকার, গনতন্ত্রের মা খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে মুক্ত করে স্বাধিন ভাবে রাজনীতি করার অধিকার নিশ্চিতে দাবিতে আজ লালমনিরহাট থেকে গনআন্দোলন শুরু করা হলো। আপনারা গনআন্দোলন চালিয়ে যাবেন। বিজয় আমাদেরই হবে।
ড.খন্দকার মোশারফ হোসেন বলেন, বিএনপি’র নেতৃত্বে একটি গনঅদ্ভুথান গড়ে তোলা হবে। আমাদের দাবি হবে, গায়ের জোরের সরকারের পদত্যাগ, দেশনেত্রীকে মুক্তি, গনতন্ত্র ও নিরপেক্ষ সরকার গঠন ও তারেক রহমানকে মামলা থেকে মুক্তি দিয়ে দেশে ফিরে আনার আন্দোলন।
ঈদ উল ফিতরের পরে আন্দোলনে যাবে বিএনপি। ঈদ শেষ হলেও আন্দোলন শুরু হয়নি – সাংবাদিকদের এমন প্রশ্নে এড়িয়ে যান ড. খন্দকার মোশারাফ হোসেন। শেষে সাংবাদিকদের সাথে কথাও বলেননি বিএনপি’র এ নেতা।
বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুর হাবিব দুলু’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকার সাবেক মেয়র প্রায়ত সাদেক হোসেন খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন, রংপুর জেলা বিএনপি’র আহবায়ক সাইফুল ইসলাম, রংপুর মহানগর বিএনপি’র আহবায়ক সামসুজ্জামান সামু, লালমনিরহাট জেলা বিএনপি’র সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপি’র আহবায়ক একেএম মমিনুল হকসহ রংপুর বিভাগের বিএনপি’র নেতাকর্মীরা।
হাসানুজ্জামান/শ্রুতি 
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর