1. [email protected] : News room :
দাদির টাকা চুরির ঘটনায় সংঘর্ষ, শিশুসহ আহত ৯ - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

দাদির টাকা চুরির ঘটনায় সংঘর্ষ, শিশুসহ আহত ৯

  • আপডেটের সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


চুয়াডাঙ্গা আলমডাঙ্গায় দাদির টাকা চুরিকে কেন্দ্র করে এক পরিবারের শিশুসহ নয় জনকে কুপিয়ে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় আলমডাঙ্গা উপজেলার গড়গড়ি গ্রামের ঘোষপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন গড়গড়ি গ্রামের বাক্কার আলীর স্ত্রী রোকেয়া খাতুন (৬৫), তার দুই ছেলে বাবুল হোসেন (৩৫) ও মোমিন আলী (৩০), বাবুলের স্ত্রী পিংকি খাতুন (২৪), তার দুই মেয়ে জান্নাতুল খাতুন (৯), নুজাইফা খাতুন (৫) ও ছেলে মাহফুজ (১৮ মাস), মৃত দবির আলীর স্ত্রী আসমা খাতুন (৪০) ও তার ছেলে অমিত হাসান (২০)।

স্থানীয়রা জানান, বাক্কার আলীর স্ত্রী রোকেয়া খাতুনের ঘর থেকে পাঁচ হাজার টাকা চুরি হয়। ওই ঘটনায় তার নাতনি জান্নাতুলকে দোষারোপ করা হয়। বিকেলে বিষয়টি নিয়ে তাদের পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাবুল হোসেন তার ভাই মোমিন আলীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারেন। পরে তার ভাতিজা অমিত হাসানও সংঘর্ষে জড়িয়ে পড়েন। তাদের ঠেকাতে এলে আহত হন পরিবারের অন্য সদস্যরাও। এতে উভয়পক্ষের নারী ও শিশুসহ নয়জন আহত হন। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন প্রতিবেশীরা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন জানান, শিশু-নারীসহ সাতজনের শরীরের বিভিন্নস্থানে জখম হয়েছে। এছাড়াও দুই শিশুর শরীরে মারধরের চিহ্ন রয়েছে। তবে তাদের অবস্থা শঙ্কামুক্ত।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, ওই ঘটনায় কোনো পক্ষই এখন পর্যন্ত থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

4Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর