1. [email protected] : News room :
'তীব্র ঠাণ্ডায় প্রেমিকের বাড়ির উঠানে প্রেমিকা বসেছিল' - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

‘তীব্র ঠাণ্ডায় প্রেমিকের বাড়ির উঠানে প্রেমিকা বসেছিল’

  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক কলেজছাত্রী তার কলেজপড়ুয়া প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন। এমন ঘটনাটি ঘটেছে উপজেলার ময়না ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রানীদৌলা গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের রানীদৌলা গ্রামের এক একাদশ শ্রেণির ছাত্রের সঙ্গে পাশের আলফাডাঙ্গা উপজেলার চরপাচুড়িয়া গ্রামের এইচএসসি পরীক্ষার্থী ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি মেয়েটির পরিবার প্রেমিকের সঙ্গে বিয়ের প্রস্তাব দিলে ছেলের পরিবার যৌতুক দাবি করে। কিন্তু ছাত্রীর পরিবার যৌতুকের টাকা জোগাড় করতে না পারায় বিয়ের সম্ভাবনা না থাকায় ওই ছাত্রী গত বুধবার সন্ধ্যা থেকে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

গতকাল বৃহস্পতিবার রাতে সরেজমিনে ওই ছাত্রের বাড়িতে গিয়ে দেখা যায়, মেয়েটি বাড়ির উঠানে বসে আছেন। বুধবার রাত থেকে অনশনরত ছাত্রীকে বাড়ির লোকজন তাদের ঘরে আশ্রয় দিয়েছেন। রাত সাড়ে ১০টা পর্যন্ত তীব্র ঠাণ্ডার মধ্যে ওই প্রেমিকা তার প্রেমিকের বাড়ির উঠানে বসেছিলেন।

ময়না ইউনিয়নের চেয়ারম্যান নাসির মো. সেলিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একজন চৌকিদারের মাধ্যমে বিষয়টি তিনি জেনেছেন। গত দু’দিন ধরে বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে।

বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, মেয়েটির অনশনের ঘটনা শুনেছি। বিষয়টি নিয়ে ছেলে ও মেয়ে পক্ষকে থানায় আসতে বলা হয়েছে।


লালসবুজের কণ্ঠ/মৌ

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর