1. [email protected] : News room :
তিন ইউনিয়নে স্থগিত হওয়া ৬ কেন্দ্রে চলছে ভোট গ্রহণ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন

তিন ইউনিয়নে স্থগিত হওয়া ৬ কেন্দ্রে চলছে ভোট গ্রহণ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,নীলফামারী:


তৃতীয় ধাপে অনুষ্ঠিত নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় তিন ইউনিয়নে নির্বাচনী সংহিসতায় স্থগিত হওয়া ৬ কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

আজ সকাল ৮টা থেকে এক যোগে কিশোরগঞ্জ সদর,বড়ভিটা ও মাগুড়া ইউনিয়নের ছয়টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হওয়া এই ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে কেন্দ্র গুলোতে নারী ও পুরুষ ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। কেন্দ্র ব্যাপক নিরাপত্তা থাকায় স্বতস্ফুর্ত ভাবে কেন্দ্র গুলোতে সাড়িবদ্ধভাবে দাড়িয়ে ভোট প্রদান করছেন ভোটরার।

এদিকে সংহিসতা এড়াতে এবং কেন্দ্র গুলোতে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে পুলিশ, আনসারসহ বিপুল পরিমান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দায়িত্বে রয়েছে। এছাড়াও একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্বে প্রতিটি কেন্দ্রে রয়েছে একটি করে ভ্রাম্যমান আদালত এবং কেন্দ্রের বাহিরে বিজিবি, র‌্যাব ও পুলিশের পৃথক তিনটি স্টাইকিং ফোর্স দায়িত্ব পালন করছে।

উল্লেখ, গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ৮ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন চলাকালে কিশোরগঞ্জ সদর, বড়ভিটা ও মাগুড়া ইউনিয়নের ৬টি কেন্দ্রে সংহিসতার ঘটনা ঘটায় ওই সব কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

কেন্দ্র গুলো হলো কিশোরগঞ্জ সদরের দক্ষিণ রাজীব পল্লী শ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়ভিটা ইউনিয়নের এ.ইউ সিনিয়র মাদ্রাসা ও বড়ভিটা স্কুল এ- কলেজ এবং মাগুড়ার খিলালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সিঙ্গেরগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় পুরুষ ও মহিলা কেন্দ্র।


সাদ্দাম/লালসবুজের কণ্ঠ/জে.সি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর