1. [email protected] : News room :
ঠাকুরগাঁওয়ের রমজান মাস জুড়ে স্বেচ্ছাসেবী সংগঠনের মুল্য ছাড়ে নিত্যপণ্য বিক্রি - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের রমজান মাস জুড়ে স্বেচ্ছাসেবী সংগঠনের মুল্য ছাড়ে নিত্যপণ্য বিক্রি

  • আপডেটের সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, ঠাকুরগাঁও 


পুরো রমজান মাস জুড়ে ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিশ ভাগ মুল্য ছাড়ে নিত্যপণ্য বিক্রি উদ্যোগে পণ্য বিক্রি শুরু করেছে সংগঠনের সদস্যরা। আজ রোববার ( ৩ এপ্রিল) জেলা শহরের আমতলী এলাকায় আনুষ্ঠানিকভাবে পন্য বিক্রির উদ্ভোধন করেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান।

এসময় শ্রমজীবী অতি দরিদ্র ও মধ্যবৃত্ত মানুষ নিজের ইচ্ছেমত পণ্য ক্রয় করেন। প্রথম দিন নিদ্যপণ্য হিসেবে বিক্রি করা হয়েছে চাল, ডাল, আলু, তেল, চিনি, ডিম, লবণ, সাবানসহ এগারটি পণ্য। প্রতিটি পণ্যে ত্রিশ ভাগ ছাড় পাওয়ায় খুশি স্থানীয়রা।

উদ্ভোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, সংগঠনের উদ্যোগে রমজান মাসে এমন উদ্যোগ গ্রহন সাধারণ মানুষের জন্য অনেক উপকারে আসবে। এই সংগঠনের জেলা প্রশাসনের জায়গা থেকে যতটুকু সম্ভব সহযোগীতার আশ্বাস দেন জেলা প্রশাসক। সেই সাথে সংগঠনের সাথে জড়িতদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন সংগঠনের প্রধাণ উপদেষ্টা সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, উপদেষ্টা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ডাঃ সুবেন্দ্র নাথ, ফারুক হোসেন জুলু, সংগঠনের সভাপতি সুজন খান, সহ-সভাপতি জিয়াউর রহমান বকুল, সাধারণ সম্পাদক আরাফাত সাগরসহ সংগঠনের নেতা ও সদস্যরা ছাড়াও অনেকে।

এসময় সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, রমজান মাস জুড়ে ত্রিশভাগ ছাড়ে প্রতিদিন সকাল এগারোটা থেকে দেড় ঘন্টা পণ্য বিক্রি করা হবে। একই সাথে একইস্থানে প্রতিদিন অসহায় শতাধিক মানুষকে বিকেলে পাঁচটা থেকে ইফতার বিতরণ করা হবে।

রুবেল/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর