1. [email protected] : News room :
ট্রেনের কেবিনে আপত্তিকর অবস্থায় ছাত্রী নিয়ে ধরা অধ্যক্ষ - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

ট্রেনের কেবিনে আপত্তিকর অবস্থায় ছাত্রী নিয়ে ধরা অধ্যক্ষ

  • আপডেটের সময় : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

লালসবুজের কণ্ঠ সারাদেশ ডেস্ক:

জামালপুরে চলন্ত ট্রেনের কেবিনে এক তরুণীর সঙ্গে অনৈতিক কাজ করার সময় কলেজের এক অধ্যক্ষকে আটক করেছে জিআরপি পুলিশ। রোববার (২ ফেব্রুয়ারি) দুপুরে আন্তনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের একটি কেবিন থেকে ওই অধ্যক্ষকে আটক করা হয়।

আটক আবদুস সালাম চৌধুরী (৫০) ইসলামপুর জে জে কে এম গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ। তিনি জামালপুর শহরের বেলটিয়া এলাকার বাসিন্দা।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রোববার ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের কেবিন বুকিং করে ওই অধ্যক্ষ তার কলেজের এক প্রাক্তন ছাত্রীকে নিয়ে ভ্রমণ করছিলেন। ট্রেনটি মেলান্দহ স্টেশন পার হওয়ার পর ওই তরুণীসহ কেবিনটি ভেতর থেকে বন্ধ থাকায় যাত্রীদের সন্দেহ হয়। যাত্রীরা কর্তব্যরত পুলিশের কাছে অভিযোগ করেন যে, ‘খ’ বগির ২ নম্বর কেবিনে অসামাজিক কার্যকলাপ চলছে। কেবিনের বাইরে থেকে ডাকাডাকির পরও দরজা না খোলায় কর্তব্যরত রেল পুলিশকে বিষয়টি জানায় যাত্রীরা।

পরে পুলিশ ওই কেবিনে থেকে অধ্যক্ষ আবদুস সালাম চৌধুরীকে ওই তরুণীসহ আপত্তিকর অবস্থায় আটক করে। তিন সিটের কেবিনে সেই নারীসহ তারা দুজনই ছিলেন। এ সময় আবদুস সালাম অনৈতিক কাজে ব্যবহৃত কনডমটি গিলে ফেলার চেষ্টা করেন। পরে এক পুলিশ সদস্য কনস্টেবল অধ্যক্ষের মুখ থেকে কনডমটি বের করেন। তরুণীর ভ্যানিটি ব্যাগ থেকে একটি আই ফোন পাওয়া যায়। তাদের দুজনকে আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

এরপর বিকেলে আটক দুজনকে আন্তনগর তিস্তা ট্রেনেই জামালপুর জিআরপি থানায় নিয়ে আসা হয়।

এদিকে, অধ্যক্ষের অনৈতিক কাজের ঘটনায় কলেজের শিক্ষকরা প্রতিবাদ সভা ও নিন্দা জানিয়েছে। তবে অধ্যক্ষ আব্দুস সালামের দাবি, ঘটনাটি পুরোটাই সাজানো। তাকে ফাঁসানোর জন্য পরিকল্পিতভাবে একটি পক্ষ এই চক্রান্ত করেছে।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘চলন্ত ট্রেনে অনৈতিক কাজে লিপ্ত থেকে জনগণের মধ্যে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি করার অপরাধে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

339Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর