1. [email protected] : News room :
ট্রাক-অটোরিক্সা পুকুরে, স্বামী-স্ত্রীর মৃত্যু - লালসবুজের কণ্ঠ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

ট্রাক-অটোরিক্সা পুকুরে, স্বামী-স্ত্রীর মৃত্যু

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, পূর্বধলা (নেত্রকোনা):


শ্যামগঞ্জ-পূর্বধলা বিরিশিরি সড়কে দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি অটোরিক্সাকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে শ্যামগঞ্জ পূর্বধলা-বিরিশিরি সড়কের তোলা পাবই নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই অটোরিক্সার যাত্রী রিতু আক্তারের মৃত্যু হয়। তিনি উপজেলার কলুংকা গ্রামের আবুল কালামের স্ত্রী। তার স্বামীও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ সময় অটোরিক্সার চালক নূরুউদ্দিন আহত হন।

পুলিশ জানায়, উপজেলার কলুংকা গ্রামের আবুল কালাম ও তার স্ত্রী রিতু আক্তার ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে অটোরিক্সা দিয়ে শ্যামগঞ্জে আসার সময় পূর্বধলা উপজেলার তোলা পাবই নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে একজন নিহত হন। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

খবর পেয়ে নেত্রকোণা ও দূর্গাপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালান। পুকুরে আর কোনো লাশ না থাকায় তাদের উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করেন।

অপরদিকে নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ফখরুজ্জামান জুয়েল এবং পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পূর্বধলা থানার ওসি তাওহীদুর রহমান জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন দুজনকে আহত অবস্থায় ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করলে নিহতের স্বামী আবুল কালাম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ডেস্ক/সিকো

8Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর