1. [email protected] : News room :
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই পুলিশ সদস্য নিহতের ঘটনায় মামলা! - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই পুলিশ সদস্য নিহতের ঘটনায় মামলা!

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,লালমনিরহাট:


লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই পুলিশ সদস্য নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে ট্রাক চালকের বিরুদ্ধে হত্যা মামলাটি দায়ের করেন হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক(এসআই) আঙ্গুর।

 

এর আগে সোমবার বিকেল ৩টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে উপজেলার খানের বাজারে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া এলাকার মৃত জয়েন উদ্দিনের ছেলে উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন ও রংপুর গংগাচড়া উপজেলার মহিপুর এলাকার মৃত মাহমুদুর রহমানের ছেলে কনস্টেবল মুজিবুল আলম।

 

দুজনই হাতীবান্ধা থানার ডিটেকটিভ ব্রাঞ্চ (ডিএসবি) শাখায় কর্মরত ছিলেন।পুলিশ জানায়, লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক হয়ে বড়খাতা থেকে হাতীবান্ধা থানার দিকে মোটরসাইকেলে ফিরছিলেন পুলিশ সদস্য আব্দুল মতিন ও মুজিবুল আলম।এ সময় খানের বাজারে পৌঁছালে বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি ট্রাককে অতিক্রম করতে গেলে ট্রাকটির ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ট্রাকের চাকার নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুই পুলিশ সদস্য মারা যান।

 

চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাতীবান্ধা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ পরিদর্শক (এসআই) আঙ্গুর বাদী হয়ে ট্রাক চালকের নামে হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ঘাতক ট্রাকটি আটক রয়েছে। ঘাতক ট্রাকের পলাতক চালকের পরিচয় শনাক্ত করে এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এদিকে মঙ্গলবার দুপুরে পুলিশ লাইনস মাঠে তাদের নামাজে জানাজা ও গার্ড অনার প্রদান শেষে আনুষ্ঠানিকভাবে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 


হাসান/লালমনিরহাট/সোহান

12Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর