1. [email protected] : News room :
ট্রাকচাপায় মা-ছেলের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

ট্রাকচাপায় মা-ছেলের মৃত্যু

  • আপডেটের সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ


মেহেরপুরের গাংনীতে বালু ভর্তি একটি ট্রাকের চাপায় জেসমিন আক্তার (২৫) নামের এক নারী ও তার ৪ বছরের ছেলে ইমাম হোসেন নিহত হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বামন্দী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত জেসমিন আক্তার গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের কৃষক শিপন হোসেনের স্ত্রী।

নিহত জেসমিনের পারিবারিক সূত্রে জানা গেছে, গাংনী উপজেলার ভরাট গ্রামে বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। ছেলে ইমামকে সঙ্গে নিয়ে তার ভাই মাসুদ হোসেনের মোটরসাইকেলযোগে শ্বশুর বাড়িতে ফিরছিলেন।

মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বামন্দী পৌঁছালে একটি ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে সড়কের ওপর ছিটকে পড়েন জেসমিন ও তার শিশু পুত্র ইমাম হোসেন। এ সময় মেহেরপুরগামী বালু ভর্তি একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

এদিকে, দুপুরে সদর জেলা সদরের বলিয়ারপুর গ্রামের দিন মজুর সুজন আলীর চার বছরের মেয়ে সজনী খেলার সময় বাড়ির পাশে রাস্তা পার হচ্ছিল। এ সময় ব্যাটারি চালিত একটি ইজিবাইকের ধাক্কায় তার মৃত্যু হয়।

 


লালসবুজের কণ্ঠ/সোহান

4Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর