1. [email protected] : News room :
জয়পুরহাটে চাঁদাবাজি ও হুমকির দায়ে একজন গ্রেফতার - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

জয়পুরহাটে চাঁদাবাজি ও হুমকির দায়ে একজন গ্রেফতার

  • আপডেটের সময় : সোমবার, ২৭ জুন, ২০২২

জয়পুরহাট প্রতিনিধি


জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় চাঁদাবাজি ও হুমকির দায়ে উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক প্রভাতের আলোর জেলা প্রতিনিধি এসএম শামীম হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে আদালতে মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে দিকে উপজেলা স্টেডিয়ামের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এসব তথ্য নিশ্চিত করেছে ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব।

গ্রেফতারকৃত শামীম হলো পৌরসভার মাষ্টারপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে ও পৈতৃক নিবাস ফরিদপুর জেলায় বলে পরিবার সুত্রে জানা গেছে। সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, চলতি মাসের ২১ তারিখে বেলা সাড়ে ৩টার দিকে উপজেলা হিসাবরক্ষক অফিসে যান মামলার বাদী এ্যাড. নুর-ই-আলম। তার স্ত্রী ও শ্বাশুড়ী পেনশনের টাকা উত্তোলনের জটিলতা হলে তাকে মুঠোফোনে ডাকেন। ওই অফিস থেকে আসার পথে তার স্ত্রীর সাথে সাংসারিক ও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা কাটাকাটি হচ্ছিল।

সে সময় পাঁচবিবি উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক প্রভাতের আলোর জেলা প্রতিনিধি এসএম শামীম হোসেনসহ কয়েকজন ব্যক্তিরা গোপনে ভিডিও ধারণ করেন। পরে বাদীর নিকটে ৫০হাজার টাকা দাবি করে শামীমগং। জয়পুরহাট বিজ্ঞ ২নম্বর আমলী আদালতে এ্যাড. নুর-ই-আলম সিদ্দিক বাদি হয়েছে একটি মামলা দায়ের করেন। মামলার পরে তাকে রবিবার রাতে দিকে উপজেলা স্টেডিয়ামের সামনে থেকে এসএম শামীম হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব বলেন, আদালতের নিদের্শে আসামী সাংবাদিক এসএম শামীম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। আটকের পরে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে আদালতে মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে।

হাবীব/স্মৃতি

6Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর