1. [email protected] : News room :
জ্বর, কাশি, শ্বাসকষ্ট নিয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

জ্বর, কাশি, শ্বাসকষ্ট নিয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  • আপডেটের সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

কুমিল্লা সংবাদদাতা:কুমিল্লার মুরাদনগরে করোনা উপসর্গ নিয়ে রায়হান সরকার রাফি(২০) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে বি-বাড়ীয়ার জেলার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

নিহত রাফি মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার আকুবপুর ইউনিয়নের বলীঘর গ্রামের মোখলেসুর রহমানের ছেলে এবং শ্রীকাইল সরকারী কলেজের ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলো। এদিকে করোনা উপসর্গ নিয়ে রাফির মৃত্যুতে তার গ্রামের বাড়ী বলীঘর ও নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনসাধারনের মাঝে আতংক বিরাজ করছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার দুপুর ২টায় জ্বর, কাশি, শ্বাসকষ্ট ও পায়ের সমস্যা নিয়ে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে যায় রাফি। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ডাক্তার তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন চিকিৎসক। কিন্তু গাড়িতে তোলার আগেই মাটিতে লুটিয়ে পড়ে সে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু সংবাদ পাওয়া মাত্র আমরা নিহতের বাড়ী ও আশে-পাশের কয়েকটি বাড়ী লকডাউন করে রেখেছি।

তবে তার পরিবারের সদস্যরা জানায় রায়হান দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট এ্যাজমা জনিত রোগে ভুগছিলেন। গত ৬দিন আগে তাঁর পা ভেঙ্গে যায়। এখন ঢাকা থেকে রিপোর্ট না আসা পর্যন্ত অতিরিক্ত সতর্কতার জন্য এলাকা লকডাউন করে রাখা হয়েছে।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মোশরাত ফারখান্দা জেবিন বলেন, যুবকটি করোনায় আক্রান্ত ছিলো কি না আমরা এই মুহূর্তে বলতে পারবো না। তবে করোনা ভাইরাসের উপসর্গ শ্বাসকষ্ট ও জ্বর ছিল। তাই করোনা পরীক্ষার জন্য সব নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরন করা হয়েছে। রির্পোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

লালসবুজের কণ্ঠ/ এস এস

13Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর