1. [email protected] : News room :
জেলের জালে ধরা পড়ল ২৫ কেজির বাগাড় - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

জেলের জালে ধরা পড়ল ২৫ কেজির বাগাড়

  • আপডেটের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মায় এক জেলের জালে ধরা পড়েছে ২৫ কেজি ওজনের একটি বাগাড়। মাছটি এক হাজার ৩০০ টাকা কেজি দরে ৩২ হাজার ৫০০ টাকায় বিক্রি করা হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার দৌলতদিয়ার ৭নং ফেরিঘাটের চর-কর্নেশনা এলাকার পদ্মার মোহনা থেকে জেলে জয় হালদারের জালে মাছটি ধরা পড়ে।

সকাল ১০টার দিকে জেলে জয় হালদার মাছটি বিক্রির জন্য দৌলতদিয়া ৫নং ফেরিঘাটের মৎস্য আড়তে নিয়ে যান। এ সময় শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখ এক হাজার ২০০ টাকা কেজি দরে মোট ৩০ হাজার টাকায় কিনে নেন।

পরে সম্রাট শাহজাহান শেখ মোবাইল ফোনের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় যোগাযোগ করে এক হাজার ৩০০ টাকা কেজি দরে ৩২ হাজার ৫০০ টাকায় মাছটি বিক্রি করেন।

জেলে জয় হালদার জানান, বুধবার খুব ভোরে কয়েকজন মিলে পদ্মায় মাছ ধরতে যাই। নদীতে কয়েকবার জাল ফেলে হতাশ হই। পরে সকাল ৭টার দিকে আবার জাল ফেললে ৮টার দিকে জালে জোরে একটি ঝাঁকুনি দেয়। এতে বুঝতে পারি বড় কোনো মাছ জালে আটকা পড়েছে। পরে জাল তুলে দেখি বড় একটি বাগাড় মাছ।

শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখ বলেন, পদ্মার বাগাড় মাছ এক হাজার ২০০ টাকা কেজি দরে মাছটি কিনে একটু লাভে বিক্রি করে দিয়েছি।

জেলা মৎস্য কর্মকর্তা মো. মশিউর রহমান বলেন, পদ্মায় পানি কমে যাওয়ায় এখন বড় বড় বাগাড় মাছ ধরা পড়ছে।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর