1. [email protected] : News room :
জুড়ীর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান সুয়েব - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

জুড়ীর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান সুয়েব

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, বড়লেখা


জুড়ীতে ভয়াবহ অগ্নিকান্ডে ঘটে যাওয়া স্থান, ক্ষতিগ্রস্ত ব্যাবসা প্রতিষ্ঠান পরির্দশন করেছেন বড়লেখা উপজেলার চেয়ারম্যান সুয়েব আহমদ।
মঙ্গলবার, ১৮ মে বিকেলে জুড়ী উপজেলার চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া স্থান ও ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরির্দশনে বড়লেখা উপজেলা চেয়ারম্যান সুয়েব আহমদ সাথে ছিলেন জুড়ী উপজেলা ভাইস চেয়াম্যান রিংকু রঞ্জন দাশ, দক্ষিণভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজির উদ্দিন, বড়লেখা পৌরসভার কাউন্সিলর জেহীন সিদ্দিকী, জুড়ি যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
পরির্দশন কালে উপজেলা চেয়ারম্যান সুয়েব আহমদ বলেন, আগুনে হতাহতের কোন ঘটনা না ঘটলেও ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক। ফায়ার সার্ভিস ও আশপাশের এলাকার মানুষেদের কাছ থেকে এবং গনমাধ্যম কর্মী থেকে যানতে পারলাম প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
উলেখ্য, রোববার ১৬ মে রাত সাড়ে ৮ টার দিকে মৌলভীবাজারের জুড়ী উপজেলার চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে জ্বালানী তেলের দোকান (পেক পয়েন্ট), ছয়তলা ভবন সহ ৮টি দোকান। এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
মাহিনুর/শ্রুতি 
19Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর