1. [email protected] : News room :
জামালপুরে লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

জামালপুরে লকডাউন কার্যকর করতে মাঠে প্রশাসন

  • আপডেটের সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, জামালপুর


করোনা প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে জামালপুরের ইসলামপুর উপজেলা প্রশাসন। লকডাউনের প্রথম দিন বুধবার (১৪ এপ্রিল) সকাল লকডাউন কার্যকরে উপজেলার পৌরসভা ও থানায় কঠোর অবস্থানে ছিল প্রশাসন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে লকডাউন কার্যকরে উপজেলা নির্বাহী অফিসার এস. এম মাজহারুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভূমি রোকনুজ্জামান খান(রোকন), ইসলামপুর থানার অফিসার ইনচার্জ সায়েদুর ইসলামসহ সকাল থেকে দুপুর পর্যন্ত সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে মাঠে নেমেছে প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার এস. এম মাজহারুল ইসলাম শহরের বিভিন্ন বাজার গুলোতে নিত্য প্রয়োজনীয় দোকান পাট ছাড়া সব দোকান বন্ধ করে দেন। কাঁচাবাজারের কাঁচামালের সামাজিক দুরত্ব বজায় রেখে বিকেল ৩টা পর্যন্ত ক্রয় বিক্রয় করার নির্দেশ দেন। আর সন্ধ্যা ৬টার পর জরুরী প্রয়োজন ঘর থেকে বের হতে নিরুৎসাহিত করেন তিনি।

তিনি আরও বলেন, ‘সবাই সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। সরকারি নির্দেশনা অমান্য করলে আইন আমরা আরও কঠোর অবস্থানে যেতে বাধ্য হব। সবাইতে সচেতন হতে হবে। করোনা মোকাবেলায় সরকারকে সহযোগিতা করতে হবে।’

সহকারী কমিশনার ভূমি রোকনুজ্জামান খান (রোকন) বলেন, আপনারা আইন মেনে চলুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। জরুরী প্রয়োজন ব্যতিত সন্ধ্যা ৬টার পর হতে সকাল পর্যন্ত ঘরের বাইরে যাওয়া বিরত থাকুন, জরুরি প্রয়োজনে মাস্ক ছাড়া ঘর থেকে বের হবেন না। দিনে কয়েক বার সাবান দিয়ে ২০ সেকেন্ডের অধিক হাত ধুয়ে নিবেন।


রাব্বি/জামালপুর/হাবিবা

61Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর