1. [email protected] : News room :
ছাই হয়ে গেল পেনশনের নগদ তিন লাখ টাকা - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

ছাই হয়ে গেল পেনশনের নগদ তিন লাখ টাকা

  • আপডেটের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


মুন্সিগঞ্জ সদরে সাবেক এক সরকারি কর্মচারীর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় বসতঘর, আসবাবপত্রসহ পেনশনের নগদ তিন লাখ টাকা পুড়ে ছাই হয়ে গেছে।

শনিবার (২৪ এপ্রিল) সকালে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের কাশিপুর এলাকায় হাবিবুর রহমানের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। হাবিবুর রহমান মুন্সিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের রেকর্ড রুমের চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন। ২০১৫ সালের জানুয়ারিতে তিনি অবসরে যান।

হাবিবুর রহমানের স্ত্রী জানান, সকাল ১০টার দিকে ঘরের পাশে চুলায় রান্না বসিয়ে বাইরে জামাকাপড় শুকাতে যাই। এরপর হঠাৎ করেই আগুন দেখতে পাই। মুহূর্তেই আগুন পাশের ঘরে ছড়িয়ে পড়ে। আগুনে ঘরের পুরোটাই পুরে গেছে। প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তার স্বামীর সারাজীবনের কষ্টের টাকা ছিল এগুলো। তিনি ব্যাংকে টাকা রাখতে চাইতেন না। তিনি মনে করতেন ব্যাংকে টাকা রাখলে লুট হয়ে যাবে। তাই বাড়িতেই নগদ টাকা গচ্ছিত রেখেছিলেন। কিন্তু আগুনে ঘর গেল, টাকাও গেল। পুরো সংসার তছনছ হয়ে গেল।

তিনি আরও জানান, সব পুড়ে ছাই হয়ে গেলেও ঘরে থাকা কোরআন শরীফটি অক্ষত রয়েছে। আগুনের আঁচ লেগে কোরআন শরীফটির চারদিকে লালচে হলেও মূল লেখা অক্ষত। ঘরে থাকা অন্যসব বই খাতা সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবু ইউসুফ বলেন, খবর পেয়ে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে নিশ্চিত হওয়া গেছে। অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

নিউজ ডেস্ক/শ্রুতি 

10Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর