1. [email protected] : News room :
চুলা বন্ধ না করে ঘুম, অগ্নিদগ্ধ স্বামী-স্ত্রী - লালসবুজের কণ্ঠ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

চুলা বন্ধ না করে ঘুম, অগ্নিদগ্ধ স্বামী-স্ত্রী

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০

লালসবুজের কণ্ঠ সারাদেশ ডেস্ক:
রাতে গ্যাসের চুলা বন্ধ না করে বাসার সবাই ঘুমিয়ে পড়ছিল। ভোরে রান্না করার জন্য চুলায় আগুন জ্বালাতে গিয়ে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় স্বামী-স্ত্রীসহ ৩ জন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) ভোর ৫টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী সিআইখোলার ইটালি ভবনের ষষ্ঠ তলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দগ্ধ কবির হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে তার স্বজনরা।

এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় সুফিয়া বেগমের ইটালি ভবনের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে বসবাস করেন কবির হোসেন। বৃহস্পতিবার রাতের কোনো একসময় রান্না ঘরের গ্যাসের চুলা বন্ধ না করে ফ্ল্যাটের লোকজন ঘুমিয়ে যায়। এরপর ভোরে রান্নার জন্য কবিরের স্ত্রী রেখা বেগম চুলায় আগুন জ্বালানোর চেষ্টা করে। এ সময় পুরো ফ্ল্যাটে আগুন ছড়িয়ে পড়ে। এতে কবির, তার স্ত্রী রেখা ও তার মেয়ে সুফিয়া দগ্ধ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. শাহজাহান জানান, ধারণা করা হচ্ছে গ্যাসের চুলা বন্ধ না করেই পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েছিল। এতে রাতভর দরজা-জানালা বন্ধ থাকায় বাসার ভেতরে গ্যাস জমে যায়। ভোরে কেউ চুলা জ্বালাতে গেলে আগুন ধরে ওই পরিবারের তিনজন দগ্ধ হন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধদের মধ্যে কবির হোসেনের শরীরের ৫৫ ভাগ, রেখা বেগমের ২০ ভাগ ও মেয়ে সুফিয়ার ৫ ভাগ পুড়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

37Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর