1. [email protected] : News room :
চিকিৎসকদের অবহেলায় অটোরিকশায় সন্তান জন্ম দিলেন এক নারী - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

চিকিৎসকদের অবহেলায় অটোরিকশায় সন্তান জন্ম দিলেন এক নারী

  • আপডেটের সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

শরীয়তপুর সংবাদদাতা:

শরীয়তপুরে হাসপাতালে ভর্তি হতে না পেরে অটোরিকশায় সন্তান প্রসব করলেন রাজিয়া নামে এক নারী। বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই প্রসূতিকে মাজেদা হাসপাতালে নেয়ার সময় এ ঘটনা ঘটে।

এবিষয়টি শরীয়তপুর সোশ্যাল কমিউনিটি নামের একটি ফেসবুকে থেকে ৩ এপ্রিল শুক্রবার বেলা ২টায় পোস্ট করার পর খবরটি ভাইরাল হয়ে যায়।

জানা যায়, প্রসূতি রাজিয়া ওই উপজেলার বৈশাখী পাড়ার আব্দুর রহমানের স্ত্রী।

রাজিয়ার শ্বশুর আব্দুল জলিল জানান, প্রসব ব্যথা শুরু হওয়ায় তারা রাজিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে ভর্তি না নিয়ে চিকিৎসকরা মাজেদা হাসপাতালে নিতে বলেন। পরে মাজেদা হাসপাতালে নেয়ার সময় কলুকাঠি স্কুলের কাছে অটোরিকশাতেই সন্তান প্রসব করেন রাজিয়া।

এদিক নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অন্য কথা বলেন।

৩ এপ্রিল শুক্রবার বেলা সাড়ে ৩টায়, নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শফিকুল ইসলাম বলেন, নড়িয়া বৈশাখী পাড়ার রাজিয়া নামে এক নারী প্রসব ব্যথা নিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে আসলে তাকে আমরা ভর্তি দেয় এবং সে স্যালাইন ও ইনজেকশন দেয়া হয়েছে। আমার আরএমও যে আছে সেও রাউন্ডে গিয়েছিল। প্রসূতির প্রোগ্রেস না হওয়ার কারণে তাকে কাউন্সিলিং দিয়ে শরীয়তপুর সদর হাসপাতালে রেফার করি বা তার উপরে কোথাও যেতে পারে। আমাদের হাতে সব ডকুমেন্টস আছে।

218Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর