1. [email protected] : News room :
চার সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

চার সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেটের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


ভোলার লালমোহনে চার সন্তানের জননী নাজমা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভোরের দিকে ঘরের ভেতর মায়ের ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার করে উঠে মেয়ে। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত গৃহবধূ নাজমা বেগম ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মহেষখালী গ্রামের ফরাজি বাড়ির মো. সিদ্দিকের স্ত্রী।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে নাজমা বেগমের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া ও ঝামেলা চলে আসছিল। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে তাদের মধ্যে আবারও ঝামেলা হয়। পরে রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভোরের দিকে নাজমা বেগমের মেয়ে ঝুমুর ঘরের ভেতর তার মায়ের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। এসময় পরিবারের সদস্য ও স্থানীয়রা ছুটে আসেন। নাজমা বেগমের রহস্যজনক এ মৃত্যুতে স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে নিহতের সঙ্গে ঝামেলা চলছিল পরিবারের সদ্যেদের। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

2Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর