1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জ থেকে মৌলভীবাজারে আসা ১৩ জনের করোনা শনাক্ত - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ থেকে মৌলভীবাজারে আসা ১৩ জনের করোনা শনাক্ত

  • আপডেটের সময় : রবিবার, ৩০ মে, ২০২১

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ


চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৩৪ জনের মধ্যে ১৩ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। তাদের শরীরে ভারতীয় ভ্যারিয়েন্ট রয়েছে কিনা জানতে আইডিসিআর-এ নমুনা পাঠানো হয়েছে। এমন খবরে প্রবাসী ও পর্যটন অধ্যুষিত এ জেলার বাসিন্দারা নতুন করে উৎকণ্ঠায় পড়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়- শ্রীমঙ্গল শহরের সিন্দুর খান সড়কসহ আশেপাশের ৩৪ জন ঈদ পালনে চাঁপাইনবাবগঞ্জ যান। এরা ঈদ শেষে ২৬শে মে শ্রীমঙ্গলে ফিরে আসলে স্বাস্থ্য বিভাগ তাদের প্রত্যেকের শরীরের নমুনা সংগ্রহ করে সিলেট শাহ্‌জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের পিসিআর ল্যাবে পাঠায়। ২৮শে মে রাতে আসা রিপোর্টে ১৩ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়। এর মধ্যে ১২ জন শ্রীমঙ্গল শহরের সিন্দুর খান সড়কের একটি বাসায় বসবাস করেন। তারা ভ্রাম্যমাণ ক্ষুদ্র ব্যবসায়ী।

২৮শে মে রাতে শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) নেছার আহমদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাজ্জাদুর রহমান, শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা করোনা শনাক্ত রোগীদের বাসা লকডাউন করে সচেতন হতে বলা হয়। এ সময় ওয়ার্ড মেম্বার আরজু মিয়া, বাসার মালিকসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. চৌধুরী মো. জালাল উদ্দিন মুর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা যে ১৩ জনে করোনা পজেটিভ পাওয়া যায় তাদের নমুনা আইডিসিআর-এ পাঠানো হয়েছে ভারতীয় ভ্যারিয়েন্ট রয়েছে কিনা জানার জন্য। সর্বশেষ নমুনা পরীক্ষা অনুযায়ী জেলায় ২০ ভাগ করোনা পজেটিভ মিলেছে।


ডেস্ক/লালসবুজের কণ্ঠ/হাবিবা

269Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর