1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে হোম কোয়ারেন্টিন থেকে ছাড় পেল ৪৮৪, চাল বিতরণে জেসি এমপি - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে হোম কোয়ারেন্টিন থেকে ছাড় পেল ৪৮৪, চাল বিতরণে জেসি এমপি

  • আপডেটের সময় : সোমবার, ৩০ মার্চ, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় ২ জন বেড়ে হোম কেয়ারেন্টাইনে থাকার সংখ্যা দাঁড়িয়েছে ৯০৯ জনে।

অন্যদিকে, নির্দিষ্ট সময় শেষ হওয়ায় আরও ৫৪ জনকে কোয়ারেন্টাইন থেকে ছাড় দেয়ায় এ পর্যন্ত এর সংখ্যা দাঁড়িয়েছে ৪’শ ৮৪ জন।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, আজ সোমবার সকাল পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের কোনো খবর পাওয়া যায়নি।

অপরদিকে, নিম্ন আয়ের লোকজনের খাদ্য সহায়তা হিসেবে আজ সোমবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী।

তিনি বলেন, বর্তমান পরিস্থতিতে শেখ হাসিনার সরকার দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলবে। সরকারের পাশাপাশি বিত্তবানদের প্রতি এসব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আনিসুর রহমান এনডিসি পিএসসি, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার এএইচ এম আবদুর রকিব, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাঁও, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, সামাজিক সুরক্ষা নিশ্চিতে নিরাপদ দূরত্ব বজায় রাখতে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় কাজ করছে সেনাবাহিনী। সেনাবাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে করছে ও ফার্মেসীগুলোতে নিরাপদ দূরত্ব বজায় রাখতে ক্রেতা সাধারণের জন্য চক দিয়ে বৃত্ত এঁকে দেয়ার মধ্য থেকে কেনা বেচার জন্য উদ্বুদ্ধ করা হচ্ছে।

এদিকে, পরিস্কার পরিচ্ছন্নতার অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন রাস্তা ও এলাকায় স্প্রে পরিচালনা করছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এছাড়াও মানুষকে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়ার পরামর্শ দিয়ে মাইকে প্রচারণা চালাচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা।

61Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর