1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে তিন দিনব্যপি ডিজিটাল মেলা শুরু - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে তিন দিনব্যপি ডিজিটাল মেলা শুরু

  • আপডেটের সময় : রবিবার, ২৮ জুন, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট”রবিবার দুপুর থেকে চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে ‘ডিজিটাল মেলা-২০২০’। মেলা চলবে আগামী ৩০ জুন পর্যন্ত। এই মেলায় রয়েছে তথ্য প্রাপ্তি ও সেবা পাবার অবাধ সুযোগ।

সকাল থেকে রাত, সারারাত, সারাদিন যেকোন সময় চাইলেই এই মেলায় যাওয়া যাবে। ইচ্ছামতো ঘোরা যাবে, যে কোন প্যাভিলিয়ানে। যতখুশি সেবা নিয়ে আলোচনা করা যাবে। সেবার জন্য আবেদন করা যাবে। ভার্চুয়াল এই মেলায় সকলকে স্বাগত জানিয়েছেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

আজ রিববার দুপুর ১২টার সময় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই উপলক্ষে আয়োজিত প্রেস কনফারেন্সে এই তথ্য জানান, অতিরিক্ত জেলা প্রশাসক এ কে এম তাজকির উজ্জামান।

প্রেস কনফারেন্সে জানানো হয়, ‘মুজিববর্ষে আমাদের অঙ্গীকার, প্রযুক্তি এগিয়ে যাবার হাতিয়ার’ প্রতিপাদ্য এই মেলা অনুষ্ঠিত হবে। প্রযুক্তিকে ব্যবহার করে জনগণের দোঁড়গোড়ায় সেবা পৌঁছে দেবার লক্ষে সরকারের এই উদ্যোগ। চাঁপাইনবাবগঞ্জ জেলার ওয়েব পোর্টালে ঢুকে খুব সহজেই এই মেলায় যোগ দেয়া যাবে।

মেলা উপলক্ষে সেবা পেতে তাৎক্ষণিক ০৭৮১-৬২৫০৮ এই নম্বরে ফোন করে সেবা পাওয়া যাবে। এছাড়া তথ্য জানতে চেয়ে মেইল করলে তার উত্তর জানিয়ে দেয়া হবে। মেলা উপলক্ষে কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।

কামাল/চাঁপাইনবাবগঞ্জ/এস এস

15Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর