1. [email protected] : News room :
চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

  • আপডেটের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুজন হলো শান্ত (১৭) ও আশিক (১৭)। এলাকাবাসী জানিয়েছে, এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়েছে সম্প্রতি। গতকাল রাতে সদর উপজেলার হাফানিয়া এলাকার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাজ্জাত (১৭) ও নুরুল হক উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী শান্ত ও আশিক মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। চাঁদপুর-কুমিল্লা সড়কে মহামায়া এলাকায় তাদের মোটরসাইকেল বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে শান্ত নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাজ্জাত, আশিক ও নজরুল ইসলামকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রোমান বলেন, ‘এখানে চারজনকে আনা হলে শান্তকে আমরা মৃত ঘোষণা করি। বাকি তিনজনের অবস্থা গুরুতর ছিল। ফলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে আশিকের মৃত্যু হয়।

চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আমরা শান্তর লাশ নিয়ে এসেছি। তবে আশিকের লাশ তার পরিবারের কাছে রয়েছে। আহত নজরুল ইসলাম ও সাজ্জাত ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।’


লালসবুজের কণ্ঠ/জে.সি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর