1. [email protected] : News room :
চাঁদপুরে করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

চাঁদপুরে করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু

  • আপডেটের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, চাঁদপুর


চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরো ৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১ জন করোনায় আক্রান্ত রোগী, ১ জন করোনা নেগেটিভ রিপোর্টের রোগী ও ৪ জনের করোনার উপসর্গ ছিল। মৃতদের মধ্যে ১৯ এপ্রিল সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত ৫ জন ও রোববার ১ জন মারা গেছেন।

চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবলে জানান, হাজীগঞ্জের বাকিলা এলাকার সিরাজুল ইসলাম(৭০) গত ১৬ এপ্রিল দুপুরে সদর হাসপাতালে ভর্তি হন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। সোমবার দুপুর ১টা ৫০ মিনিটে তিনি আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া পুরানবাজারের জাফরাবাদ এলাকার মিলন গাজী(৭০) সোমবার দুপুর ২টার দিকে মারা যান। রোববার বেলা ১১টা ২০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল।

তিনি আরো জানান, চাঁদপুর শহরের মাদ্রাসা রোডের সৈয়দুন্নেছা(৭০) সোমবার দুপুর পৌনে ৩টায় মারা যান। তিনি একই দিন পৌনে ২টায় তিনি হাসপাতালে আসেন। বিকেল সাড়ে ৩টায় মারা যান চাঁদপুর সদর উপজেলার আশিকাটির মাজেদা বেগম(৭০)। তিনি হাসপাতালে আসেন এর এক ঘন্টা আগে।

এছাড়া শহরের গুয়াখোলা এলাকার সালামত মিজি(৬৮) মারা যান বিকেল ৩টা ৫০ মিনিটের সময়। তিনি হাসপাতালে আসেন বেলা ১২টা ৪০ মিনিটে। তাদের ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রাতে রিপোর্ট জানা যাবে।

এর আগে ১৮ এপ্রিল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে লতিফা বেগম(১০৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগড়া বাজার সংলগ্ন উত্তর বালিয়া গ্রামে।

করোনার উপসর্গ নিয়ে ওই দিন বিকেল সাড়ে ৪টায় হাসপাতালে এসেছিলেন তিনি। তার নমুনা সংগ্রহ না করায় আর জানার সুযোগ থাকছে না তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা।


মাসুদ/চাঁদপুর/হাবিবা

11Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর