1. [email protected] : News room :
চাঁদপুরে আলোচিত ধর্ষণ মামলার প্রধান আসামি আমজাদ আটক - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

চাঁদপুরে আলোচিত ধর্ষণ মামলার প্রধান আসামি আমজাদ আটক

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
লালসবুজের কণ্ঠ রিপোর্ট, চাঁদপুর


চাঁদপুরে আলোচিত ধর্ষণ ঘটনার মামলার প্রধান আসামি আমজাদ মাহমুদ নিলয় (২১) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার (৪ মে) তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীর অবস্থান সনাক্ত করে ভোলা জেলার বোরহানউদ্দিন থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে চাঁদপুর সদর মডেল থানায় নিয়ে আসা হয়।

পুলিশের দেওয়া তথ্যমতে, আব্দুল মাজেদ(৫৪) ও শাহানাজ বেগম(৪৫) দম্পতি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ কর্মরত। তারা ভোলা জেলার দৌলতখান উপজেলার চরশফী গ্রামের বাসিন্দা। চাঁদপুর ওয়ারলেছ বাজার সিরাজ বরকান্দাজ এর বাসায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করে আসছিলো।

জানা যায়, ধর্ষিতা গৃহকর্মী তাদের একই গ্রামের মানসিক রোগী মাহবুব আলম এর কন্যা মোসাঃ তানিয়া আক্তার হাসনা (২৪)। তার মা অন্যত্র বিবাহ করে চলে যায়। দীর্ঘ ৪ বৎসর যাবৎ এই দম্পতি তাকে দিয়ে বাসার কাজ করিয়ে আসছিল। এই চার বছরে তারা ধর্ষিতার কোন টাকা পয়সা পরিশোধ করেনি।

লকডাউন এর সময় বাবা-মা কর্মস্থলে চলে গেলে তাদের ইউনিভাসিটিতে পড়ুয়া ছেলে আমজাদ মাহমুদ নিলয় (২১) কাজের মেয়েকে ১ বছর যাবৎ বাসার মধ্যে একা পেয়ে ধর্ষন করে আসছিল। তানিয়া বিষয়টি আব্দুল মাজেদ দম্পতিকে অবহিত করলেও তারা বিষয়টি কর্নপাত না করে ভিকটিম তানিয়া আক্তার হাসনাকে শারীরিক ও মানসিক নির্যাতনসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে চুপ থাকতে বাধ্য করে।

সর্বশেষ গত ১৪ এপ্রিল দুপুর ১২ টার সময় আব্দুল মাজেদ দম্পতি অফিসে চলে গেলে এই সুযোগে তাদের পুত্র আমজাদ মাহমুদ নিলয়(২১) ভিকটিমকে আবারও ধর্ষন করে। ভিকটিম সর্বশেষ ঘটনার বিষয়টি আব্দুল মাজেদ দম্পতিকে জানিয়ে প্রতিকার চাইলে শাহনাজ বেগম ও তার ছেলে আমজাদ মাহমুদ নিলয় ভিকটিমকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। ভিকটিম তানিয়া আক্তার হাসনা তাদের দীর্ঘ দিনের নির্যাতন সহ্য করতে না পেরে গত ৩০ এপ্রিল আত্মহত্যার উদ্দেশ্যে আব্দুল মাজেদ দম্পতির বাসা হতে রাস্তায় বের হয়।

বিষয়টি থানা পুলিশ জানতে পেরে ভিকটিমকে উদ্ধার করে। এবং তার কাছ থেকে বিষয়টি পুরোপুরি অবহিত হয়। পরে ঐ দিন শাহনাজ বেগমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয় এবং এই সংক্রান্তে তাদের বিরুদ্ধে ভিকটিমের আবেদনের প্রেক্ষিতে চাঁদপুর সদর মডেল থানায় মামলা রুজু করে শাহনাজ বেগমকে আদালতে সোপদ্দ করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ জানান, আসামীকে আগামীকাল বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইবে।

মাসুদ/শ্রুতি 
2Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর