1. [email protected] : News room :
ঘুমান্ত অবস্থায় স্বামীর বটি দিয়ে গোপনঅঙ্গ কেটে দিল স্ত্রী - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

ঘুমান্ত অবস্থায় স্বামীর বটি দিয়ে গোপনঅঙ্গ কেটে দিল স্ত্রী

  • আপডেটের সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


বরগুনার পাথরঘাটায় দ্বিতীয় বিয়ে নিয়ে কলহের জেরে প্রথম স্ত্রীর বিরুদ্ধে সেলিম মিয়া (৪৫) নামের এক ব্যক্তির লিঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার রুহিত গ্রামে এ ঘটনা ঘটে। তিনি একই এলাকার হিঙ্গুর শরিফের ছেলে। স্থানীয় ও ভুক্তভোগীর পরিবার সূত্র জানায়, চার বছর আগে দ্বিতীয় বিয়ে করেন সেলিম মিয়া।

বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব লেগেই থাকত তার। এরপর দুই বছর আগে আগে প্রথম স্ত্রী মমতাজ বেগম বাবার বাড়িতে চলে যান। সেখানে মাঝে মাঝে সেলিম মিয়া বেড়াতে আসতেন।

আহত সেলিম মিয়া বলেন, দ্বিতীয় স্ত্রীর বাড়িতে ১০ দিন বেড়ানো পর রোববার সন্ধ্যায় বাড়িতে আসি। রাতে খাওয়া-দাওয়া শেষে প্রথম স্ত্রী মমতাজের সঙ্গে ঘুমিয়ে পড়ি। ঘুমের মধ্যে টের পাই মমতাজ বটি দিয়ে আমার গোপন অঙ্গ কাটছে। তবে কী কারণে এ ঘটনা ঘটিয়েছেন সেটি বলতে পারি না।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা খালিদ ডা. মাহমুদ আরিফ বলেন, সকালে এরকম এক ব্যক্তি আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে রেফার করা হয়েছিল কিন্তু তিনি এখানে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


লালসবুজের কণ্ঠ/এস এস

81Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর