1. [email protected] : News room :
গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ড, শিশুসহ দগ্ধ ১১ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ড, শিশুসহ দগ্ধ ১১

  • আপডেটের সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাকের গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস অপসারণের সময় অগ্নিকাণ্ড ঘটেছে। এ সময় শিশুসহ অন্তত ১১ জন আগুনে দগ্ধ হয়েছেন। রোববার দুপুরে ফতুল্লার আলীগঞ্জ এলাকায় জজ মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে গ্যাস সিলেন্ডারটি জব্দ করেছে।

দগ্ধদের মধ্যে সাতজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- জজ মিয়া (৪৫), তার স্ত্রী শেফালী বেগম (৪০), তাদের বাড়ির ভাড়াটিয়া রহমানের দুই শিশুকন্যা হাফছা (৬) ও আফসানা (২), ট্রাক মালিক আ. বাতেন (৫০), তার স্ত্রী আছমা বেগম (৩৫), তাদের ছেলে তোহা (১৪), ট্রাক চালক আলম (৪৫), তাহমিনা (১৭), হাসিনা (৪০) ও সাথী (২৫)।

এদের মধ্যে হাসিনা, জজ মিয়া, আলম, আছমা বেগম, সাথী আক্তার ও হাফছা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছে। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাতেন তার ট্রাকের সিলিন্ডার নিজ বাসার কাছে জজ মিয়ার বাড়ির সামনে বসে গ্যাস অপসারণ করছিলেন। এ সময় ট্রাকচালক আলম ম্যাচ দিয়ে সিগারেট ধরায়। তখনই অপসারণের গ্যাসে আগুন ধরে যায়।

এসময় বাতেন ও ট্রাকচালক আলমসহ আশপাশে যারা ছিলেন প্রত্যেকেই দগ্ধ হন। তাদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

স্থানীয়রাই আগুন নিয়ন্ত্রণ করেছেন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয় ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, সিলিন্ডারটি জব্দ করা হয়েছে। সিলিন্ডারের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এ বিষয়ে তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর