1. [email protected] : News room :
গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ একজনের মৃত্যু

  • আপডেটের সময় : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

লালসবুজের কন্ঠ ডেস্ক:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ নুরজাহান বেগম (৬০) নামে একজন মারা গেছেন। সোমবার বেলা ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সোমবার ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনায় একই পরিবারের ৮জন দগ্ধ হয়।

বিস্ফোরণে দগ্ধরা হলেন- মো. কিরণ মিয়া (৪৫), নূরজাহান (৬০), মো. আবুল হোসেন (২৫) হিরণ মিয়া (২৫), মো. কাওসার (১৬), মুক্তা (২০), লিমা (৩) ও আপন (১০)।

জাতীয় বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, ৮ জনেরই শ্বাসনালি পুড়ে গেছে। এদের মধ্যে নুরজাহান বেগম চিকিৎসাধীন অবস্থায় ১১টায় মারা গেছেন। বাকিদের মধ্যে ইমন ও তার বাবা কিরণের অবস্থা আশঙ্কাজনক। তাদের ২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হচ্ছে। বাকি ৫জনকে ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন জানান, ওই বাড়ির নিচ তলায় পরিবারটি ভাড়া থাকে। বাসার লাইনের গ্যাসে বেশি চাপ না থাকায় বাসায় সিলিন্ডার গ্যাসও ব্যবহার করতেন তারা।

রাতে রান্নার পরে গ্যাসের চুলার সুইচ বন্ধ না করেই ঘুমিয়ে পড়েন তারা। ভোরবেলা উঠে ম্যাচ জ্বালাতেই জমে থাকা গ্যাসের কারণে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে তারা দগ্ধ হয়। পরে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎকদের বরাত দিয়ে বলেন, নারায়ণগঞ্জ থেকে আসা আটজনের মধ্যে বেশিরভাগের অবস্থাই আশঙ্কাজনক। এখন তাদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে

5Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর