1. [email protected] : News room :
গোলাগুলির পর রোহিঙ্গা ক্যাম্পে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

গোলাগুলির পর রোহিঙ্গা ক্যাম্পে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০


লালসবুজের কণ্ঠ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা শিবিরে গোলাগুলির ঘটনার পর র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইলিয়াছ (৪০) নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে টেকনাফ জাদিমোরা রোহিঙ্গা শিবির ক্যাম্পে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাব।

নিহত মো. ইলিয়াছ ওরফে ডাকাত ইলিয়াছ টেকনাফ-২৬ নম্বর ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা। ঘটনাস্থল থেকে একটি থ্রি কোয়ার্টার গান, একটি ওয়ান শুটার গানও চারটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে বলেও জানান মির্জা মাহতাব।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, সোমবার দিনগত রাতে র‌্যাবের একটি দল উপজেলার জাদিমোরা রোহিঙ্গা শিবির ক্যাম্পে ডাকাত জকিরকে ধরতে সাঁড়াশি অভিযান চালায়। এ সময় র‌্যাবের সঙ্গে ডাকাতদের গুলি বিনিময় হয়। এতে অন্তত ১২ জন আহত হন।

তিনি আরও জানান, এ ঘটনায় ডাকাত ইলিয়াছ গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি।

সূত্র জানায়, সোমবার রাত ৯টার দিকে টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা শিবিরে চাঁদাবাজি করতে গিয়ে বাকবিতণ্ডায় ডাকাত জকির গ্রুপের এলোপাতাড়ি গুলিতে ১৪ রোহিঙ্গা গুলিবিদ্ধ হন। এ ঘটনার পরই শৃঙ্খলা বাহিনী সেখানে অভিযান চালায়।

6Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর