1. [email protected] : News room :
গোপালগঞ্জে শিক্ষকদের ৬ দিন ব্যাপী ধারাবাহিক মূল্যায়ন প্রশিক্ষন চলছে - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

গোপালগঞ্জে শিক্ষকদের ৬ দিন ব্যাপী ধারাবাহিক মূল্যায়ন প্রশিক্ষন চলছে

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধি


গোপালগঞ্জে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে  শিক্ষকদের ৬ দিন ব্যাপী ধারাবাহিক মূল্যায়ন প্রশিক্ষন চলছে। শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষাদান পদ্ধতি আধুনিকরণে গত মঙ্গলবার (১৭মে) সকালে  গোপালগঞ্জের স্বর্নকলি উচ্চ বিদ্যালয়ে চতুর্থধাপে মাধ্যমিক শিক্ষকদের ৬ দিনব্যাপী ধরাবাহিক মূল্যায়নের উপর বিষয় ভিত্তিক প্রশিক্ষনের উদ্বোধন করা হয়।

শিক্ষা মন্ত্রনালয়ের সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ) এর আয়োজনে এবং জেলা শিক্ষা অফিসের সহযোগিতায় এ প্রশিক্ষনের উদ্বোধন করেন জেলা শিক্ষা অফিসার মো. সিদ্দিকুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা  ট্রেনিং কো-অডিনেটর পিযুষ কুমার রায়, জেলা শিক্ষা অফিসের সহ: পরিদর্শক নরেশ বিশ্বাস ও স্বর্নকলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহে আলম।

বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন দিচ্ছেন জেলা শিক্ষা অফিসের সহ: পরিদর্শক অরুন কুমার সোম, মুকসুদপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার আ. কাইয়ুম শরীফ,  কোটালীপাড়া উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. জসীম উদ্দিন শেখ, প্রধান শিক্ষক রমনী মোহন রায়, সহ: প্রধান শিক্ষক কৃষ্ণপদ বর, সহ: প্রধান শিক্ষক লতিফা আক্তার শিউলী, সহ: শিক্ষক মোহেবুল্লাহ খান, আব্দুর রশিদ শেখ, নাসির উদ্দিন মোল্লা ও মো. হাবিবুর রহমান ।

দুইশত শিক্ষক এই প্রশিক্ষনে অংশগ্রহণ করেছেন। বাংলা, ইংরেজী, গণিত, বিজ্ঞান ও বাংলাদেশ বিশ্বপরিচয় এই ৫ টি বিষয়ে প্রশিক্ষন আগামী ২২ মে রবিবার শেষ হবে।

দুলাল/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর