1. [email protected] : News room :
গৃহবধূ স্বামীকে তালাক দিয়ে বন্ধুকে বিয়ে করলেন - লালসবুজের কণ্ঠ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

গৃহবধূ স্বামীকে তালাক দিয়ে বন্ধুকে বিয়ে করলেন

  • আপডেটের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ;


নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুরী ইউনিয়নে স্বামীকে তালাক দিয়ে তার বন্ধুকে বিয়ে করেছেন এক গৃহবধূ। মঙ্গলবার (০৮ মার্চ) রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ১০ বছর আগে রবিউলের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। তাদের ঘরে চার বছরের একটি পুত্রসন্তান রয়েছে। রবিউল ঢাকায় শ্রমিকের কাজ করেন। সেখানে তার সঙ্গে কাজ করেন আরিফ নামে একজন। আরিফ গোমনাতি ইউনিয়নের আনোয়ার হোসেনের ছেলে।

রবিউল গত ঈদের সময় বাড়িতে আসলে আরিফ তার সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে আসেন। এরপর থেকে আরিফের সঙ্গে রবিউলের স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে রবিউল তার স্ত্রীকে একাধিকবার সর্তক করে।

এদিকে রবিউল বাড়িতে না থাকার সুযোগে সোমবার গভীর রাতে ওই গৃহবধূর সঙ্গে দেখা করতে তাদের বাড়িতে আসেন আরিফ। রাতে ওই গৃহবধূ ও আরিফ একই ঘরে অবস্থান করছিলেন। মঙ্গলবার ভোরে আরিফ ঘর থেকে চুপিসারে বের হয়ে চলে যাওয়ার সময় রবিউলের বাবা-মা তাকে দেখতে পেয়ে আটক করে। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী আরিফকে গণপিটুনি দেয়।

গোমনাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল শুভ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই পক্ষের সম্মতি নিয়ে রবিউলের স্ত্রী তাকে খোলা তালাক দেয়। পরে তার প্রেমিক আরিফকে বিয়ে করেন। সন্তান রবিউলের কাছে থাকবে বলে সালিসে সিদ্ধান্ত হয়।

লালসবুজের কণ্ঠ/তন্বী

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর