1. [email protected] : News room :
গাজীপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি হত্যা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

গাজীপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি হত্যা

  • আপডেটের সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


গাজীপুরের টঙ্গী দাড়াইল এলাকায় সোমবার রাতে পারুল আক্তার (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ ওই এলাকার আহমেদ আলীর মেয়ে। ঘটনার পর থেকে তার স্বামী শান্ত মল্লিক (৩৭) পলাতক রয়েছেন।

নিহতের স্বজনদের দাবি, পারুলকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়েছে স্বামী।

এলাকাবাসী জানান, জর্ডান ফেরত পারুল নিজের জমানো টাকা দিয়ে এক টুকরো জায়গা কিনে দাড়াইল বটতলা এলাকায় একটি বাড়ি তৈরি করেন। গত দুই বছর ওই বাড়িতেই থাকতেন তিনি। ৩-৪ মাস আগে ঢাকার মিরপুর শাহআলী থানার মুনছুরাবাদ মাজার রোডের নুরুল ইসলাম মল্লিকের ছেলে বৈদ্যুতিক মিস্ত্রি শান্ত মল্লিকের সঙ্গে পারুলের বিয়ে হয়। এটি তাদের উভয়েরই দ্বিতীয় বিয়ে।

বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রী দাড়াইলের ওই বাসায় থাকতেন। কিছুদিন আগে শান্ত ঘরের আলমিরাতে রাখা পারুলের কিছু স্বর্ণালংকার কাউকে কিছু না বলে নিয়ে চলে যায়। পরে উভয়ের আপস মীমাংসার মাধ্যমে গত শনিবার শান্ত ও তার দুলাভাই পারুলের বাসায় বেড়াতে আসেন। সোমবার দুপুরে তার স্বজনরা বারবার পারুলের মোবাইলে কল করলেও রিসিভ করছিলেন না। পরে বিকাল সাড়ে ৩টার দিকে তার বাবার বাড়ির লোকজন এসে ঘরের দরজা তালাবদ্ধ দেখতে পেয়ে পারুলকে খোঁজাখুজি করেও পাচ্ছিলেন না।

একপর্যায়ে ঘরের জানালার ফাঁক দিয়ে খাটের ওপর পারুলের লাশ বালিশচাপা অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে টঙ্গী পশ্চিম থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙে রাত পৌনে ৮টার দিকে লাশ থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর