1. [email protected] : News room :
খুলনা মহিলা আলিয়া ফাজিল মডেল মাদরাসার দাখিল পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও প্রবেশ পত্র প্রদান - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

খুলনা মহিলা আলিয়া ফাজিল মডেল মাদরাসার দাখিল পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও প্রবেশ পত্র প্রদান

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
খুলনা প্রতিনিধিঃ-


খুলনা মহিলা আলিয়া ফাজিল মডেল মাদরাসার দাখিল ২০২২ শিক্ষা বর্ষের  পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও প্রবেশ পত্র প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় মাদরাসার হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও মাদরাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান মিজান।
এসময় তিনি প্রধান অতিথি বক্তৃতায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বিগত দিনের সমস্ত দুঃখ কষ্ট, হাসি আনন্দ সব কিছু ভুলে গিয়ে আগামীর জন্য নিজেদেও প্রস্তুত করতে হবে।
তিনি আরো বলেন আজকে যারা এই শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিদায় নিচ্ছো আশা করি ভবিষ্যতে দেশের কল্যানে তোমারা ভূমিকা রাখবে।
খুলনা মহিলা আলিয়া ফাজিল মডেল মাদরাসার অধ্যক্ষ মো: ছালেহ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিষেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা চেম্বারের পরিচালক ও মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, মাদরাসার গভর্নিং বডির সদস্য মো: মফিদুল ইসলাম টুটুল।
এসময় তিনি তার বক্তৃতায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা মেধা বিকাশের সুযোগ পাচ্ছো, করোনার কারনে বিগত বছর গুলোতে এই সুযোহ অনেকেই পাইনি।
তিনি আরো বলেনএকজন শিক্ষিত মা ই একটি সুন্দর দেশ দিতে পারেন, এবারের যারা পরিক্ষার্থী তারা ইতিহাসের একটি সাক্ষী হয়ে থাকবে যে বাংলাদেশের একটি বড় মাইল ফলক পদ্মা সেতু উদ্বোধনের সময়কালে আমরা পরিক্ষার্থী ছিলাম।
সেই সাথে তিনি যে কয়দিন সময় আছে নিজেদের সুস্থ রেখে প্রস্তুতি সম্পন্ন করার আহবান জানান।
খুলনা মহিলা আলিয়া ফাজিল মডেল মাদরাসার প্রভাষক হাফিজা খাতুনের পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, মাদরাসার গভর্নিং বডির সদস্য ও সাবেক কাউন্সিলর হালিমা ইসলাম, ডা: নাঈমা রহমান, জি এম শহীদুল ইসলাম, শিক্ষক মো: আজিজুর রহমান।
দোয়া অনুষ্ঠন পরিচালনা করেন হযরত মাওলানা আহাজ্ব ইব্রাহিম ফায়জুল্লাহ, পবিত্র কোরআন তেলওয়াত করেন মো: মাহবুবুর রহমান।
অনুষ্ঠানে মাদরাসা কমিটির নিকট উপহার তুলে দেন শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীদের মাঝে পরিক্ষার প্রবেশ পত্র ও পরিক্ষার উপকরণ বিতন করা হয়।


মেহেদী/তন্বী

36Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর