1. [email protected] : News room :
খুলনায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

খুলনায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

খুলনা প্রতিনিধিঃ-


খুলনা ডিজ্যাবেল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উদ্যেগে ৪র্থ বারের মতো গরিব, দুস্থ, অসহায় ও অতিদরিদ্র রোগীদের জন্য দিন ব্যাপি বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০২ আগস্ট) সকাল ১০টা থেকে দিন ব্যাপী মহানগরীর রায়েরমহলের সততা আবাসনের অফিসে অনুষ্ঠিত এ বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, খুলনা ডিজ্যাবেল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি, বিশ্বাস প্রোপার্টিজের সিইও ও জেলা আওয়ামীলীগের সদস্য- আজগর বিশ্বাস তারা।

খুলনা ডিজ্যাবেল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উদ্যেগে সাইট সেভার্স ও বিশ্বাস প্রোপার্টিজের সহযোগীতায় খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতালের বাস্তবায়নে এ চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়।

উক্ত বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প এ চিকিৎসা সেবা প্রদান করেন খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা: খান নাহিদ মুরাদ অনিক। চিকিৎসা সেবায় সকাল থেকে এক ঝাক সেবিকা দিনভর কার্যক্রম চালিয়ে ফ্রি ঔষধ ও চশমা বিতরণ করেন। এছাড়াও বিশেষজ্ঞ ডাক্তার রোগীদেরকে ব্যবস্থাপত্র প্রদান করেন।

খুলনা ডিজ্যাবেল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক নূর মোহম্মদ এর সভাপতিত্বে ফ্রি চক্ষু ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন, সততা আবাসনের মালিক- মুন্সি শহিদুল ইসলাম (শহিদ), আব্দুল জাবের, মারুফ আহম্মেদ খান, মোঃ আনাছ শেখ, শাকিব শেখসহ আরো অনেকে।

মাইকিংয়ে খবর শুনে বিনামূল্যে এ চক্ষু ক্যাম্পে রায়েরমহল ও তার আশপাশের এলাকা থেকে রোগীরা আসেন তাদের চোখের চিকিৎসা করাতে। অর্থাভাবে এতদিন চোখের ডাক্তার দেখাতে পারেননি অনেকেই। এ ধরনের আয়োজনে খুশি তার।


মেহেদী/তন্বী

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর