1. [email protected] : News room :
খাগড়াছড়িতে ৩ হাজার ৭০০ লিটার তেল মজুদ, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে ৩ হাজার ৭০০ লিটার তেল মজুদ, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
লালসবুজের কণ্ঠ রিপোর্ট, খাগড়াছড়ি


খাগড়াছড়ি জেলা শহরে নিজাম ষ্টোররে অবৈধ ভাবে মজুদকৃত ৩ হাজার ৭০০ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। অবৈধভাবে তেল মজুদ করে বাজারে তেল সংকট তৈরীর চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নিজাম উদ্দিনেরকে ৫০হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত
বৃহস্পতিবার দুপুরের দিকে শহীদ কাদের সড়কে নিজাম ষ্টোরের গুদামে খাগড়াছড়ি জেলা প্রশাসন কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কেএম ইয়াসির আরাফাত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিপুল পরিমান অবৈধ সয়াবিন তেল উদ্ধার করেন এবং সে সাথে পূর্বে কেনা দামে ১৬০টাকা লিটার ধরে বিক্রির জন্য নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
খাগড়াছড়ি জেলা প্রশাসন কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কেএম ইয়াসির আরাফাত জানান উদ্ধারকৃত তেল গুলো আগে কেনা। নিজাম স্টোরের মালিক নিজাম উদ্দিনের কোন লাইসেন্স নেই মূলত অবৈধ ভাবে মজুদ করে বাজারে কৃক্রিম সংকট তৈরি করে বেশি দামে বিক্রির উদ্দ্যশ্যে এ তেল মজুদ করে রাখা হয়েছে। অবৈধ ভাবে তেল মজুদের অপরাধে নিজাম ষ্টোরকে ৫০হাজার টাকা জরিমানার পাশাপাশি এ তেল পূর্বের দামে বিক্রি করার নির্দেশ প্রদান করা হয়েছে বলে জানান তিনি।
আরিফুল/শ্রুতি 
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর