1. [email protected] : News room :
কৃষকের হাত-পা বেঁধে, গোবর খাইয়ে নির্যাতন (ভিডিও ভাইরাল) - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

কৃষকের হাত-পা বেঁধে, গোবর খাইয়ে নির্যাতন (ভিডিও ভাইরাল)

  • আপডেটের সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে নির্যাতনের পর খাইয়ে দেওয়া হচ্ছে গোবর

লালসবুজের কণ্ঠ সারাদেশ ডেস্ক রিপোর্ট:
জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভোলা সদর উপজেলায় এক কৃষককে খুঁটির সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনা ঘটেছে। লোমহর্ষক ঘটনাটির ভিডিও শুক্রবার (৭ আগস্ট) রাতে ফেসবুকে ছড়িয়ে পড়লে তীব্র নিন্দা ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয়। পরে শনিবার (৮ আগস্ট) সকালে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রশিদ মল্লিক নামের একজনকে আটক করে।

নির্যাতনের শিকার ওই কৃষকের নাম মনসুর। তিনি জানান, জমি নিয়ে তার বোন জামাই রশিদ মল্লিকের সঙ্গে বিরোধ হলে গত ২৫ জুলাই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এরপর প্রকাশ্যে গরুর খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে তাকে ঘণ্টাব্যাপী অমানবিক নির্যাতন করে। এক পর্যায়ে তাকে গরুর গোবর খাইয়ে দেয়। প্রতিপক্ষ প্রভাবশালী হওয়ায় এত দিন তিনি ভয়ে মুখ খোলেননি।

পুলিশের হাতে আটক রশিদ মল্লিক শুক্রবার বিকালে নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে টনক নড়ে প্রশাসনের। শনিবার সকালে ঘটনার সঙ্গে জড়িত রশিদ মল্লিককে আটক করে পুলিশ।

ভোলার ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রতন কুমার শীল এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও আটকের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
তন্ময়/লালসবুজের কণ্ঠ

451Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর