1. [email protected] : News room :
কুড়িগ্রামে ২ মাদ্রাসাশিক্ষার্থীর ৩ দিনেও খোঁজ মেলেনি - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ২ মাদ্রাসাশিক্ষার্থীর ৩ দিনেও খোঁজ মেলেনি

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

লালসবুজের কণ্ঠ,নিউজ ডেস্ক


কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বল্লভের খাষ ইউনিয়নের ‘মাদারগঞ্জ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার’ দুই শিক্ষার্থী তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে গত (১৫ মার্চ) কচাকাটা থানায় সাধারণ ডায়েরি করা হলেও দুই শিক্ষার্থীর কোনো খোঁজ এখনো মেলেনি।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো ওই ইউনিয়নের কাইয়ের চরের জান্নাত আলীর ছেলে নাঈম (১৪) ও একই উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বালারহাট গ্রামের রাকিবুল ইসলাম (১১)।

এর আগে ওই দুই শিক্ষার্থী রাত জেগে মোবাইল ফোন ব্যবহার করায় তাদের বিচারের আওতায় আনা হয় এবং তাদের অভিভাবকদের মাদ্রাসায় ডেকে আনার জন্য সিদ্ধান্ত হয়।

মাদারগঞ্জ দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার পরিচালক হাফেজ মো. ইয়াকুব আলী জানান, গত ১৩ মার্চ সকাল ১১টা থেকে মাদ্রাসা কর্তৃপক্ষ ওই দুই শিক্ষার্থীকে খুঁজে পাচ্ছিল না। প্রতিদিন ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত শিক্ষার্থীদের তালিম দেওয়া হয়। এরপর শিক্ষক ও শিক্ষার্থীরা খাওয়াদাওয়া শেষে একটু বিশ্রাম নেন। প্রতিদিনের মতো নাইম ও রাকিব রুটিন মোতাবেক বিশ্রাম নিতে যায়। এরপর থেকে তাদের পাওয়া যাচ্ছিল না।

তিনি আরও জানান, পরে খোঁজ নিয়ে দেখা গেছে ওই দুই শিক্ষার্থী যাওয়ার সময় কিছু কাপড় ও আংশিক বোডিংপত্র নিয়ে উধাও হয়। নাঈম ৫ বছর ধরে এবং রাকিবুল ২ বছর ধরে এই প্রতিষ্ঠানে রয়েছে। বিষয়টি তাদের অভিভাবকদের জানানো হলে তারা গত ১৫ মার্চ নাগেশ্বরীর কচাকাটা থানায় অভিযোগ করেন।

নাঈমের অভিভাবক চাচা সাহাবুল ইসলাম জানান, শিক্ষকরাসহ আমরা বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাইনি। পরিবারের সদস্যরা খুবই দুশ্চিন্তায় রয়েছেন। বিষয়টি পুলিশকেও অবগত করা হয়েছে।

এ বিষয়ে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহেদুল ইসলাম জানান, দুই মাদ্রাসা শিক্ষার্থীর নিখোঁজের ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাদের সন্ধানে পুলিশ বিভিন্নভাবে চেষ্টা অব্যাহত রেখেছে।


লালসবুজের কণ্ঠ/শান্ত

22Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর