1. [email protected] : News room :
কুষ্টিয়ায় প্রধান শিক্ষকের আত্মহত্যা - লালসবুজের কণ্ঠ
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় প্রধান শিক্ষকের আত্মহত্যা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছেন। মঙ্গলবার ভোরে উপজেলার নিদেনতলা শ্বশুরবাড়িতে বারান্দার গ্রিলের সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন তিনি।

নিহত শিক্ষক বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া গ্রামের রেজাউল ইসলাম (৫৬)। তিনি কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কুমারখালী উপজেলার সাধারণ সম্পাদক ছিলেন।

এলাকাবাসী জানান, শিক্ষক নেতা রেজাউল ইসলাম ১৯৯০ সাল থেকে কেশবপুরের নিদেনতলায় তার শ্বশুরবাড়িতে বসবাস করতেন। তিনি ও তার স্ত্রী দুজনেই প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। তাদের দুটি ছেলেসন্তান রয়েছে। পারিবারিক অশান্তির কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে তারা জানান।

তারা আরও জানান, মঙ্গলবার ভোরে রেজাউল ইসলাম নামাজ পড়ে এসে তার বসবাসরত ঘরের বারান্দার গ্রিলের সঙ্গে রশি বেঁধে ফাঁস দেন। সকালে গ্রিলের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবার ও আশপাশের লোকজন রশি কেটে লাশ নামান। পরবর্তীতে পুলিশ এসে লাশ দাফনের অনুমতি দেয়।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই। যে কারণে পরিবার ও এলাকাবাসীর অনুরোধে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর