1. [email protected] : News room :
কুমিল্লায় আজহারীর ওয়াজ শুনতে বাড়ির ছাদে মুসল্লিরা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

কুমিল্লায় আজহারীর ওয়াজ শুনতে বাড়ির ছাদে মুসল্লিরা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

লালসবুজের কণ্ঠ ডেস্ক:

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে কুমিল্লায় শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে জনপ্রিয় ও আলোচিত ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজহারীর ওয়াজ ও মাহফিল। ওয়াজ শুরুর আগেই মাঠের জায়গা মানুষে পরিপুর্ণ হয়ে যায়। মাহফিলের মাঠে জায়গা না পেয়ে ওয়াজ শুনতে আসা অনেক মুসল্লিকে দেখা যায় মাঠের আশপাশের ছাদে উঠে তার ওয়াজ শুনতে।

সোমবার (০৬ জানুয়ারি) কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার আয়োজনে এ মাহফিলে বিকেল ৩টায় মাহফিলে উপস্থিত হন ড. আজহারী। সে সময় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তার দিয়ে তাকে মঞ্চে নিয়ে যান। বিকেল ৪টা থেকে মাহফিলে বয়ান শুরু করেন ড. আজহারী। প্রায় এক ঘণ্টা ওয়াজ করেন তিনি।

মাহফিলের আয়োজকরা জানান, মাহফিলে এত মানুষের ঢল নামবে চিন্তা করেননি তারা। তাই মাহফিলে আগত মুসল্লিদের সামাল দিতে হিমশিম খেয়েছেন আয়োজকরা। মাঠে জায়গা না হওয়ায় অনেকেই আশপাশের বাসাবাড়ির ছাদে উঠে ওয়াজ শুনেছেন। তবে কোনো ধরনের বিশৃঙ্খলা হয়নি।

স্থানীয় সূত্র জানায়, মাহফিলকে ঘিরে নিমসার ও মোকাম এলাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। পুলিশ, র্যাব ও গোয়েন্দা সংস্থার পাশাপাশি স্থানীয় তিন শতাধিক স্বেচ্ছাসেবক কর্মী মাহফিলের শৃঙ্খলা ও নিরাপত্তায় নিয়োজিত ছিল।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপির সহযোগিতায় মোকাম হাফেজিয়া মাদরাসার হাফেজ শিক্ষার্থীদের মাঝে পাগড়ি বিতরণ ও ৪৭তম বাৎসরিক এ ওয়াজ ও মাহফিলের আয়োজন করা হয়।

4Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর