1. [email protected] : News room :
কাশিয়ানীতে কিশোর নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ৩ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

কাশিয়ানীতে কিশোর নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ৩

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধিঃ


চুরির অভিযোগে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে ইমন মোল্যা (১৭) নামে এক কিশোরকে মারধর, বিড়ির আগুন দিয়ে ছেঁকা ও প্রকাশ্যে কাঁচি দিয়ে মাথার চুল কেটে নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) ওই কিশোরের মা মোসা. রিনা বেগম বাদী হয়ে ছয়জনকে আসামি করে কাশিয়ানী থানায় মামলাটি দায়ের করেন।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোস্তাক শেখ (৩০), টুলু শরীফ (৩০) ও নুর ইসলাম শিকদার (৫০) নামে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার রামদিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মুহাম্মদ ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার (২৩ জুলাই) সকালে কিশোর ইমন মোল্যা ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়।

ভ্যানে যাত্রী নিয়ে রামদিয়া বাজারের বটতলায় পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে আসামিরা ইমনকে চোর চোর বলে ধাওয়া করে। সে প্রাণ বাঁচাতে দৌড় দিলে আসামীরা পিছে পিছে ধাওয়া করে তাকে ধরে বেধড়ক মারধর করে।

বিড়ির আগুন দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ছেঁকা দেয়। ধারালো কেচি দিয়ে মাথার চুল কেটে দেয়। মুঠোফোনে খবর পেয়ে ইমনের মা-বাবা এসে আসামীদের অনুনয়-বিনয় করে তাদের ছেলেকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন।

কিন্তু আসামিরা তাদেরকে অকথ্য ভাষায় গালাগাল করে। আশপাশের লোকজন এগিয়ে আসলেও তাদেরকে প্রাণনাশের হুমকি দেয় ওই আসামীরা। পরে এসব দৃশ্য ভিডিওধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।

নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি জেলা পুলিশ সুপারসহ প্রশাসনের নজরে আসে। এরপর পুলিশ সুপারের নির্দেশে দ্রুত ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. সওগাতুল আলম বলেন, ‘তিনজন আসামী গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’


দুলাল/তন্বী

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর