1. [email protected] : News room :
কানে কম শোনেন,স্ত্রীর এমন কটূক্তি শুনে বিষপান করে স্বামীর মৃত্যু - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

কানে কম শোনেন,স্ত্রীর এমন কটূক্তি শুনে বিষপান করে স্বামীর মৃত্যু

  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


সবুর আলী ছোট থেকেই কানে কম শুনতেন। সংসারও করেছেন ১৫ বছর। সম্প্রতি কানে কম শোনা নিয়ে স্বামীকে কটূক্তি করে বাবার বাড়ি চলে যায় স্ত্রী। এ ঘটনায় অভিমান করে শুক্রবার (০৮ এপ্রিল) সকালে বিষপান করেন সবুর। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।সবুর আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ছোট শলুয়া গ্রামের পশ্চিমপাড়ার ভাদু মণ্ডলের ছেলে।

সবুর আলীর মা বলেন, ১৫ বছর আগে আমার ছেলে সবুরের সঙ্গে সদর উপজেলার শংকরচন্দ্র গ্রামের জমির উদ্দীনের মেয়ে কাকলী খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়। ছোট থেকেই আমার ছেলেটা কানে কম শুনতে পেত। মাঝেমধ্যে এটা নিয়ে স্ত্রী কটূক্তি করত। কয়েক বছর আগে তাদের কোলজুড়ে আসে ছেলে সন্তান। জন্মের পর বোঝা যায় শিশুসন্তান শারীরিক প্রতিবন্ধী ছিল। ছয় মাস পর শিশুটি মারা যায়। এরপর আর কোনো সন্তান হয়নি তাদের।

এদিকে তিন দিন আগে পুত্রবধূ ছেলেকে কিছু জিজ্ঞাসা করে। কানে কম শোনায় ছেলে হয়তো শুনতে পায়নি। ওই দিন আমার ছেলেকে কটূক্তি করে পুত্রবধূ বাবার বাড়ি চলে যায়। স্ত্রী কটূক্তি করে চলে যাওয়ায় ছেলেটা নীরব হয়ে যায়। শুক্রবার সকাল ৮টার দিকে গ্রামের একটি মাঠে গিয়ে বিষপান করে। মাঠের লোকজন বিষয়টি বুঝতে পেরে আমাদের জানায়। আমরা তাৎক্ষণিক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করি। রাত ১২টার দিকে আমার ছেলেটা মারা যায়।

সবুরের বোন বলেন, স্ত্রী চলে যাওয়ার পর ভাই অসুস্থ হয়ে পড়েছিল। এক দিন পর আমাদের জানিয়েছিল তার পেটে প্রচণ্ড ব্যথার কথা। চিকিৎসা করেও কম হয়নি। স্ত্রীর কটূক্তি তার মনে দাগ কেটেছে। আজ আমার ভাইটা আমাদের ছেড়ে চলে গেল। মৃত্যুর খবর দেওয়া হলেও ভাইকে দেখতে আসেনি ভাবী। তবে আমাদের কোনো অভিযোগ নেই। আমার ভাইয়ের ময়নাতদন্ত করতে চাই না আমরা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান  বলেন, শুক্রবার সকালে সবুরকে ভর্তি করে পরিবারের সদস্যরা। তার পাকস্থলি ওয়াশ করা হয়। রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচ এম লুৎফুর কবির বলেন, সবুরের মৃত্যুর ঘটনা আমার জানা নেই। হাসপাতালটি সদর থানা এলাকায়, তারা প্রাথমিকভাবে বিষয়টি দেখবেন। কেউ অভিযোগ করলে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

নিউজ ডেস্ক/স্মৃতি

30Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর