1. [email protected] : News room :
করোনা রোগীকে ঘোরাঘুরি করতে দেখে আটক করে বাড়ি পাঠালো পুলিশ - লালসবুজের কণ্ঠ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

করোনা রোগীকে ঘোরাঘুরি করতে দেখে আটক করে বাড়ি পাঠালো পুলিশ

  • আপডেটের সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,নওগাঁ:করোনা ভাইরাস পজিটিভ আসা নওগাঁ রানীনগর এলাকার হোম কোয়ারেন্টিনে থাকা এক করোনা আক্রান্ত রোগীকে নওগাঁ শহরে এসে ঘোরাঘুরি কালে আটক করে নিজ বাড়িতে পাঠিয়েছে পুলিশ। বুধবার দুপুর একটার দিকে পুলিশ ওই করোনা রোগীকে নওগাঁ শহরের লিটন সেতুর ওপর থেকে আটক করে রানীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় পুলিশ পুরো বিল পালশা গ্রাম ও শহরের সেবা ক্লিনিক লকডাউন ঘোষণা করেছে। গাজিপুর ফেরত ওই ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট বুধবার পজিটিভ আসে। এ ঘটনায় নওগাঁশহর ও রানীনগরে আতংক ছড়িয়ে পড়েছে।

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, ওই করোনা আক্রান্ত ব্যক্তি(৩৫) গত সোমবার সবার চোখ ফাঁকি দিয়ে নওগাঁ শহরের সেবা ক্লিনিকে সর্দি-কাশি উপসর্গ নিয়ে তার শিশু বাচ্চাকে ভর্তি করেন। তার স্ত্রীও সে ওই ক্লিনিকে ছিলেন। এরপর বুধবার তিনি ব্যাংকে গিয়ে আর্থিক লেনদেন করেন। বিষয়টি বুধবার বেলা ১১টার দিকে জনৈক ব্যক্তি ফোন করে নওগাঁ সিভিল সার্জনকে জানালে, সিভিল সার্জন পুলিশকে বিষয়টি অবহিত করেন। পুলিশ ত্যাৎক্ষনিকভাবে করোনা আক্রান্ত ব্যক্তির ফোন নম্বর ট্রাকিং করে দুপুর ১টার দিকে তাকে নওগাঁ লিটন সেতুর ওপর থেকে আটক করে।

এরপর তার স্ত্রী, সন্তানসহ আম্বুলেন্সযোগে বাড়িতে পাঠিয়ে দেয় পুলিশ। তবে কতৃপক্ষ ওই ব্যক্তির ব্যাপারে কোন কিছু বলতে না পারায় ওই বেসরকারি ব্যাংকের বিষয়ে কোন পদক্ষেপ নেয়া সম্ভব হয়নি।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মুনজুর এ মোর্শেদ বলেন, গাজিপুর ফেরত ওই ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে বুধবার। তিনি হোমকোয়ারেন্টিনে না থেকে নওগাঁ শহরে আসেন। বুধবার বেলা ১১টার দিকে জনৈক ব্যক্তি ফোন করে তা আমাদেরকে জানান। আমরা বিষয়টি পুলিশকে অবহিত করি। এরপর পুলিশ তাকে আটক করে বাড়ি পাঠিয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ির লোকজনের এবং তার সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা নেয়া হবে। তিনি স্বপরিবারে ক্লিনিকে থাকার কারনে শহরের সেবা ক্লিনিক লকডাউন করা হয়েছে। একই সাথে ওই ক্লিনিকের চিকিৎসক, সেবিকাসহ ৯/১০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে বলেও জানান ডা. মুনজুর এ মোর্শেদ।

লালসবুজের কণ্ঠ/নওগাঁ/এস এস

71Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর